আজকের খুলনা
ব্রেকিং:
সরকারি চাকরি আইন-২০১৮ এর ৭টি ধারার বৈধতা নিয়ে সরকারকে লিগ্যাল নোটিশ দ্রুততম সময়ের মধ্যে রোহিাঙ্গা ক্যাম্পের চারদিকে কাঁটাতারের বেষ্টনী তৈরির কাজ শুরু হবে : সেনাবাহিনী প্রধান অর্থোপাচার মামলায় সেলিম প্রধান ও তার দুই সহযোগীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর ঢাবির ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, পাস ২৩.৭২ শতাংশ সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয় : ওবায়দুল কাদের বিশ্ববিদ্যালয়সহ সব শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্ররাজনীতি ও র‌্যাগিং বন্ধে রিট

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
আবরার হত্যা : মোয়াজ ও শামিম বিল্লাকে ৫ দিনের রিমান্ডে জেএসসি পরীক্ষা : ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯ কাকরাইলে পিকআপের ধাক্কায় রিকশা আরোহী নারী নিহত চুয়াডাঙ্গায় প্রবাসীর স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা, গ্রেফতার ২
৩৪

দুর্নীতি, মাদক, জুয়া সমাজ থেকে নির্মূল করা হবে : হানিফ

ঢাকা অফিস

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান মুখে ধর্মের কথা বলে যুবসমাজকে অধর্মের পথ দেখিয়েছিলেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

আজ দুপুরে রাজধানীর পাট গবেষণা ইনস্টিটিউটে আয়োজিত আলোচনা সভায় তিনি বলেন, জিয়ার চালু করা জুয়ার খেসারত এখন বর্তমান যুব সমাজকে দিতে হচ্ছে।

হানিফ বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় দেশে থেকে মাদক, দুর্নীতি ও জুয়া নির্মুলে অভিযান চলছে। প্রধানমন্ত্রীর পরিশ্রমকে সফল করতে দুর্নীতি, মাদক, জুয়া সমাজ থেকে নির্মূল করা হবে বলে জানান তিনি।

হানিফ বলেন, বাংলাদেশে মাদক জুয়া যেন চলতে না পারে সেজন্য ব্যবস্থা নেয়া হবে। একই সাথে যেখানেই এসব চলবে সেখানেই অভিযান চালানো হবে বলে জানান তিনি।

 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর