আজকের খুলনা
ব্রেকিং:
বঙ্গবন্ধু বিপিএল : টস জিতে ফিল্ডিংয়ে খুলনা মালবাহী বগী লাইনচ্যুত হওয়ায় ময়মনসিং-চট্রগ্রাম রেল যোগাযোগ বন্ধ ঝিনাইদহে আলমসাধুর চাপায় শিশু নিহত সুন্দরবনে দুই জেলেকে অপহরণ, মুক্তিপণ দাবি চট্টগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জনের মৃত্যু, আহত ৫

শুক্রবার   ১৭ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২১ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
টাঙ্গাইলে বিল থেকে শিশুর মরদেহ উদ্ধার বিশ্ব ইজতেমার ২য় পর্বে মারা গেলেন আরও এক মুসল্লী নারী কাউন্সিলর প্রার্থী পান্নাকে বহিষ্কার করলো বিএনপি রাজধানীতে বাসচাপায় মামা-ভাগ্নের মৃত্যু
২৩০

দুই প্রার্থীকে জিতানোর দোয়া, নাকি ডোবানোর:প্রশ্ন বিএনপি কর্মীদের

ডেস্ক রিপোর্ট প্রকাশিত ৬ : ৫২ পিএম

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২০  

আসন্ন ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত দুই মেয়র প্রার্থীকে সমর্থন দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। বুধবার রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের বৈঠক শেষে দুই মেয়র প্রার্থীকে সমর্থন দেয়ার ঘোষণা দেয়া হয়। বৈঠক শেষে ঢাকা সিটি কর্পোরেশন দক্ষিণের বিএনপি সমর্থিত মেয়র প্রকৌশলী ইশরাক হোসেন এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে তাবিথ আউয়ালকে সমর্থনের দেয়ার ঘোষণা দেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। এসময় গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন দুই মেয়র প্রার্থীকে হাত ধরে দোয়া করে দেন। 

গণমাধ্যমে বিএনপির দুই প্রার্থীকে ঐক্য ফ্রন্টের সমর্থন ও ড. কামাল হোসেনের দোয়া করে দেওয়ার বিষয়ে ব্যাঙ্গাত্মক মন্তব্য করেছেন খোদ বিএনপি নেতা কর্মীরা। তাদের প্রশ্ন, ‘বিএনপির দুই প্রার্থীকে জেতানোর দোয়া করলেন তিনি, নাকি ডোবানোর দোয়া করলেন ? সেটি আগামী ৩০ তারিখেই বোঝা যাবে বলেও মন্তব্য করেন তারা। 

বিএনপি নেতা কর্মীরা মনে করেন, ড. কামাল বিএনপিকে নিঃশ্বেষ করার মিশনে নেমেছেন। তাঁর পাতানো ফাঁদে পা দিয়ে আটকা পড়েছে বিএনপি। সেখান থেকে বের হতে পারছে না। সে সুযোগে নতুন নতুন পরিকল্পনার ছক কষছেন দেশের রাজনৈতিক অঙ্গনে ‘পচা মাল’ খ্যাত বর্ষিয়ান এ নেতা। গত সংসদ নির্বাচনের পর কয়েকটি ক্ষেত্রে প্রমান রেখেছেন। সম্প্রতি তিনি আন্দোলন ডেকে নিজেই গা ঢাকা দিয়েছিলেন বলে অভিযোগ করেন তারা। 

দক্ষিণের প্রার্থী ইশরাক হোসেন বলেন, আজকে আমি এবং তাবিথ আউয়াল ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের কাছে দোয়া নিতে গিয়েছি। আমরা দুই প্রার্থী আজকে সকালে কারাবন্দী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করার জন্য অনুমতি চেয়ে আইজি প্রিজন এবং জেল সুপার বরাবর একটি আবেদন করেছি। আমি সরকারের কাছে আবেদন জানাবো, আপনারা আমাদের আবেদনটি গ্রহণ করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কাছ থেকে দোয়া নেয়ার জন্য আমাদের সেই সুযোগ করে দিন। এর আগে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন দুই মেয়র প্রার্থীকে হাত ধরে দোয়া করে দেন।

এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, জাতীয় ঐক্যফ্রন্টের নেতা অধ্যাপক আবু সাইয়িদ চৌধুরী, সুব্রত চৌধুরী, ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর