• সোমবার   ০৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

আজকের খুলনা
১৭৪

দিঘলিয়ায় বিদেশী পিস্তল ও গুলিসহ আটক ২

আজকের খুলনা

প্রকাশিত: ১১ আগস্ট ২০১৯  

খুলনা জেলা গোয়েন্দা পুলিশ ১০ আগস্ট দুপুরে দিঘলিয়ার হাজিগ্রামে অভিযান চালিয়ে ১ টি অত্যাধুনিক বিদেশী পিস্তল, ২ রাউন্ড পিস্তলের গুলি, ১ টি এ্যাপাচি মোটরসাইকেল এবং ২ টি মোবাইল সেটসহ ২জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার  করেছে। গ্রেফতারকৃতরা হলেনে, উপজেলার হাজীগ্রামের মৃত নিজাম শেখ এর ছেলে সাইফুল ইসলাম রনি (৩৪) ও একই উপজেলার বাতিভিটা গ্রামের আবুল কালাম শেখ এর ছেলে মোঃ সুমন শেখ (২৪)।

পুলিশ জানায়,  জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ তোফায়েল আহমেদ এ নেতৃত্বে পুলিশ পরিদর্শক (নিঃ) সেখ কনি মিয়া, এসআই (নিঃ)/মুক্ত রায় চৌধুরী, পিপিএম সঙ্গীয় অফিসার-ফোর্স সহ দিঘলিয়া থানা এলাকায় আসন্ন ঈদ উল আযহা উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ছিলেন। এসময় গোপন তথ্যের ভিত্তিতে হাজিগ্রাম সাকিনের কালাম শেখ এর বাড়ীর সামনে থেকে ১০/০৮/২০১৯ খ্রিঃ তারিখ ১২.৪৫ ঘটিকার সময় উপস্থিত হয়ে সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় অস্ত্র ব্যবসায়ী ১। সাইফুল ইসলাম রনি ও মোঃ সুমন শেখকে  গ্রেফতার করেন। এ সময় ডিবি পুলিশ আসামি সাইফুল ইসলাম রনির দেহ তল্লাসী করে তার কোমরে গোজা অবস্থায় একটি অত্যাধুনিক বিদেশী পিস্তল, ২ রাউন্ড পিস্তলের কার্তুজ লোড অবস্থায় উদ্ধার করেন।

এছাড়াও আসামিদের অস্ত্র ক্রয়-বিক্রয়ের যোগাযোগের মাধ্যমে হিসেবে ব্যবহৃত ২ টি মোবাইল ফোন এবং ১ টি এ্যাপাসি ১৫০ সিসি মোটরসাইকেল উদ্ধার করেন। ডিবি পুলিশের অভিযান কালে ঘটনাস্থল থেকে ২ জন অস্ত্র ব্যবসায়ী অস্ত্রসহ পালিয়ে যায়। ডিবি পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্র ব্যবসায়ীরা তাদের নেপথ্যের গড ফাদার সহ অস্ত্র ব্যবসায় জড়িত কয়েকজনের নাম প্রকাশ ছাড়াও তারা কয়েকটি চাঞ্চল্যকর ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে গুরুত্বপূর্ন তথ্য প্রদান করেছে। এ সংক্রান্ত জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক সেখ কনি মিয়া আসামিদের বিরুদ্ধে দিঘলিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন। ঘটনার সাথে জড়িত অস্ত্র ব্যবসায়ী সহ তাদের গড ফাদারদের গ্রেফতারে গোয়েন্দা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আজকের খুলনা
আজকের খুলনা
খুলনা বিভাগের পাঠকপ্রিয় খবর