আজকের খুলনা
ব্রেকিং:
পরীক্ষায় জালিয়াতি, আ’লীগ থেকে বহিস্কার এমপি বুবলী চাঁপাইনবাবগঞ্জে জেএমবির ৩ সদস্য আটক জঙ্গি-সন্ত্রাসবাদ দমনে অভিযান চালাবে এন্টি টেররিজম ইউনিট আন্তর্জাতিক আদালতে রোহিঙ্গা মামলার শুনানি ১০ ডিসেম্বর ২ উইকেট হারালো ভারত : ১৩ ওভারে সংগ্রহ ৫১ রান মুন্সিগঞ্জের দুর্ঘটনায় আরও একজনের মৃত্যু, মৃতের সংখ্যা বেড়ে ১১ মাথায় আঘাত পাওয়া লিটন দাস কলকাতা টেস্টে আর খেলতে পারছেন না উত্ত্যক্তের প্রতিবাদ, বখাটের লাথিতে মেয়ের বাবা নিহত

শনিবার   ২৩ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
হাসপাতাল থেকে মাঠে ফিরলেন লিটন-নাঈম আমার সন্তানের অধিকার ছাড়বনা : বিদিশা এরশাদ কুষ্টিয়ায় ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষা শুরু ২৪ নভেম্বর ধর্মঘটের অজুহাতে চড়া সবজি-মাছের বাজার লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে প্রাণ গেল বাংলাদেশী যুবকের বরিশাল জেলা আদালতের সেরেস্তাদার সাময়িক বরখাস্ত দুর্দশাগ্রস্ত ঋণ, বিপাকে দেশের ব্যাংক খাত
৩২

দিঘলিয়ায় দূর্বৃত্তের হামলায় আহত যুবলীগ কর্মীর মৃত্যু

দিঘলিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

খুলনার দিঘলিয়ায় হায়বাত শেখ (৩০) কে সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ী ভাবে কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যাওয়ার সময় জসিম নামের একজনকে স্থানীয়রা আটক করে। হায়বাতকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নিলে অবস্থার অনবতি হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর পৌনে ১২টায় তিনি মারা যান।

হায়বাত শেখ গাজীরহাট ইউনিয়নের পদ্মবিলা গ্রামের সত্তার শেখের ছেলে। তিনি যুবলীগ কর্মী ছিলেন।

নিহতের চাচাতো ভাই ওয়ার্ড মেম্বর ইরান শেখ জানান, গত ৬ সেপ্টেম্বর নিহত হায়বাতের চাচা টিপু সুলতানকে এলাকার চিহিৃত সন্ত্রাসীরা দিনের বেলায় নির্মমভাবে হত্যা করে। ঐ ঘটনায় তার ছেলে আলমগীর বাদী হয়ে ৩২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৮/১০জনকে আসামী করে মামলা দায়ের করে (মামলা নং ৫, তাং ৮/৯/১৯)। মামলাটি হায়বাত দেখাশুনা এবং তদারকি করার কারণে মামলার পালাতক আসামীরা সংঘবদ্ধ হয়ে ১৪ অক্টোবর সোমবার রাত ৯ টায় হায়বাত বাড়ী ফেরার পথে পদ্মবিলা গ্রামের সরদার বাড়ী খালের পাড় রাস্তার মধ্যে ১০/১২জন চিহিৃত সন্ত্রসী দেশীয় অস্ত্র দিয়ে মাথায় এবং পায়ে এলোাপাতাড়ী ভাবে কুপিয়ে ফেলে রাখে। এ সময় এলাকাবাসী ধাওয়া করে আরিফ সরদারের পুত্র জসিম সরদারকে আটক করে।

হায়বাতকে মুমুর্ষ অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। রাতে অবস্থা আরো অবনতি হলে তাকে ঢাকায় প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ১২ টায় সে মারা যায়। মেম্বর ইরান শেখ জানান, মৃত্যুর আগে নিহত রায়বাত তাকে হামলাকারীদের নাম বলে গেছে।

এ ব্যাপারে দিঘলিয়া থানার অফিসার্স ইনচার্জ মানস রঞ্জন দাস জানিয়েছেন, মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনার সুত্রপাত। নিহত হায়বাতের একটি মোবাইল চুরি হওয়ায় হামলাকারীদের একজনকে সে চোর অপবাদ দেওয়ায় তার উপর হামলা করে তারা। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর