• রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১০ ১৪২৬

  • || ২৮ জমাদিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
ঝিনাইদহে বাসের ধাক্কায় অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক নিহত অবৈধ মাছ শিকারের দায়ে শ্রীলঙ্কার ২৪ জেলে আটক সিরাজগঞ্জে অটোভ্যানের ধাক্কায় শিশু নিহত বাগেরহাটে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক খুলনার পাইকগাছায় স্কুলছাত্রীর আত্মহত্যা চকরিয়ায় গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে কিশোরের মৃত্যু
৮৩

দিঘলিয়ায় দূর্বৃত্তের হামলায় আহত যুবলীগ কর্মীর মৃত্যু

আজকের খুলনা

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

খুলনার দিঘলিয়ায় হায়বাত শেখ (৩০) কে সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ী ভাবে কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যাওয়ার সময় জসিম নামের একজনকে স্থানীয়রা আটক করে। হায়বাতকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নিলে অবস্থার অনবতি হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর পৌনে ১২টায় তিনি মারা যান।

হায়বাত শেখ গাজীরহাট ইউনিয়নের পদ্মবিলা গ্রামের সত্তার শেখের ছেলে। তিনি যুবলীগ কর্মী ছিলেন।

নিহতের চাচাতো ভাই ওয়ার্ড মেম্বর ইরান শেখ জানান, গত ৬ সেপ্টেম্বর নিহত হায়বাতের চাচা টিপু সুলতানকে এলাকার চিহিৃত সন্ত্রাসীরা দিনের বেলায় নির্মমভাবে হত্যা করে। ঐ ঘটনায় তার ছেলে আলমগীর বাদী হয়ে ৩২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৮/১০জনকে আসামী করে মামলা দায়ের করে (মামলা নং ৫, তাং ৮/৯/১৯)। মামলাটি হায়বাত দেখাশুনা এবং তদারকি করার কারণে মামলার পালাতক আসামীরা সংঘবদ্ধ হয়ে ১৪ অক্টোবর সোমবার রাত ৯ টায় হায়বাত বাড়ী ফেরার পথে পদ্মবিলা গ্রামের সরদার বাড়ী খালের পাড় রাস্তার মধ্যে ১০/১২জন চিহিৃত সন্ত্রসী দেশীয় অস্ত্র দিয়ে মাথায় এবং পায়ে এলোাপাতাড়ী ভাবে কুপিয়ে ফেলে রাখে। এ সময় এলাকাবাসী ধাওয়া করে আরিফ সরদারের পুত্র জসিম সরদারকে আটক করে।

হায়বাতকে মুমুর্ষ অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। রাতে অবস্থা আরো অবনতি হলে তাকে ঢাকায় প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ১২ টায় সে মারা যায়। মেম্বর ইরান শেখ জানান, মৃত্যুর আগে নিহত রায়বাত তাকে হামলাকারীদের নাম বলে গেছে।

এ ব্যাপারে দিঘলিয়া থানার অফিসার্স ইনচার্জ মানস রঞ্জন দাস জানিয়েছেন, মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনার সুত্রপাত। নিহত হায়বাতের একটি মোবাইল চুরি হওয়ায় হামলাকারীদের একজনকে সে চোর অপবাদ দেওয়ায় তার উপর হামলা করে তারা। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

আজকের খুলনা
আজকের খুলনা
খুলনা বিভাগের পাঠকপ্রিয় খবর