আজকের খুলনা
ব্রেকিং:
বঙ্গবন্ধু বিপিএল :১৮১ রানের লক্ষ্যে ব্যাটে নেমে ৩৬ রানেই ২ উকেটের পতন কুমিল্লার. (৩.১ ওভার) রাজধানীতে ফোম কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট সংগ্রাম সম্পাদক পুলিশি হেফাজতে, কার্যালয়ে তালা চাঁদাবাজ-ভূমিদস্যূ হাসু কাসু বাহিনীর মূল হোতা হাসেমকে অস্ত্র-ইয়াবাসহ আটক করেছে র‌্যাব যুক্তরাজ্যে নির্বাচন : জয় পেলেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ, বাংলাদেশি বংশোদ্ভূত রুপা, রুশনারা ও আফসানা বরিশালে পাঁচ বস্তা গাঁজাসহ নারী আটক কক্সবাজারে ৮ লাখ ইয়াবা ও ছয়টি আগ্নেয়াস্ত্রসহ আটক ৪

শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা টেকনাফে ৮ লাখ ইয়াবা-অস্ত্রসহ ৪ ব্যবসায়ী আটক কুমিল্লার কোটবাড়ীতে স্কুলের ছাত্রাবাস থেকে এক ছাত্রের মরদেহ উদ্ধার নোয়াখালীতে বাসচাপায় এক মাদ্রাসা ছাত্রী নিহত ধামরাইয়ে প্রাইভেট কার চাপায় মোটর সাইকেল আরোহী নিহত টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নতুন ৯ বিচারপতির শ্রদ্ধা পাটুরিয়া ঘাটে যানবাহনের দীর্ঘ সারি এবার মেঘালয়ে কারফিউ, বন্ধ মোবাইল-ইন্টারনেট রোহিঙ্গা গণহত্যা ইস্যুতে সিদ্ধান্ত শিগগিরই : আইসিজে প্রেসিডেন্ট
৯৮

দামুড়হুদায় অপহৃত যুবক খুলনায় উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

দিঘলিয়া প্রতিনিধি

প্রকাশিত: ৭ আগস্ট ২০১৯  

অপহরণের ছয় দিন পর চুয়াডাঙ্গার দর্শনা কেরু অ্যান্ড কোম্পানির কর্মকর্তা জাহিদুল ইসলামকে (৩৫) উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার রাত ১২টার দিকে খুলনার দীঘলিয়া উপজেলার সোনাপুর গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়।

এ সময় গ্রেফতার করা হয় অপহরণকারী চক্রের এক সদস্যকে। তার নাম আবদুল রাকিব (৩৭)। তিনি খুলনার দৌলতপুর উপজেলার মধ্যডাঙ্গা গ্রামের শওকত আলী শেখের ছেলে।

র‌্যাব জানায়, চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কুকিয়া চাঁদপুর গ্রামের মৃত রিয়াজ উদ্দীনের ছেলে কেরু অ্যান্ড কোম্পানির ইঞ্জিনিয়ার বিভাগের কর্মকর্তা জাহিদুল ইসলাম ১ আগস্ট সকালে খুলনা থেকে অপহৃত হয়।

এর দুদিন পর অপহরণকারীরা জাহিদুলের পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে তাকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয়া হয়।

এ ঘটনায় অপহৃতের ভাই নিজাম উদ্দীন মঙ্গলবার চুয়াডাঙ্গা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর ক্যাম্প কমান্ডার মাসুদ আলম জানান, অপহরণের বিষয়টি অবহিত হওয়ার পর আমরা তাকে উদ্ধারে অভিযান শুরু করি। র‌্যাবের প্রযুক্তিকে কাজে লাগিয়ে আমরা অপহরণকারী চক্রের অবস্থান শনাক্ত করি। পরে মঙ্গলবার রাতে খুলনার দীঘলিয়া উপজেলার সোনাপুর গ্রামের জনৈক লাভলু শেখের বাড়ির একটি পরিত্যক্ত ঘর থেকে জাহিদুল ইসলামকে উদ্ধার করা হয়।

এ সময় গ্রেফতার করা হয় অপহরণকারী দলের সদস্য রাকিবকে। মঙ্গলবার রাতেই অপহৃত জাহিদুল ও অপহরণকারী রাকিবকে চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করেছে র‌্যাব।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় অপহৃত জাহিদুলের ভাই নিজাম উদ্দীন বাদী হয়ে দুজনকে আসামি করে একটি মামলা করেছেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর