আজকের খুলনা
ব্রেকিং:
তাবিথের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে ইসির পথে বিচারপতি মানিক সীমান্তে বিএসএফের হাতে ঝরলো ৪ বাংলাদেশীর প্রাণ পদ্মা সেতুতে বসানো হলো ২২ তম স্প্যান চট্টগ্রাম-৮ আসনে নবনির্বাচিত এমপি মোছলেম উদ্দিন হাসপাতালে চবিতে সংঘর্ষের জেরে শাটল ট্রেন বন্ধ, ২০ ছাত্রলীগ কর্মী আটক এবার সোলাইমানির ঘনিষ্ঠ কমান্ডারকে গুলি করে হত্যা

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
রাজধানীতে ফেসবুকে করুণ স্ট্যাটাস দিয়ে পুলিশ সদস্যের আত্মহনন রোহিঙ্গা গণহত্যা : আন্তর্জাতিক বিচার আদালতের আদেশ আজ যশোরে গরু চোর সন্দেহে গণপিটুনি, নিহত ১
১২৯

দাকোপে গৃহবধূ গণধর্ষণ ঘটনার মূল আসামী গ্রেফতার

দাকোপ প্রতিনিধি

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

স্বামীকে জেল থেকে ছাড়ানোর কথা বলে দাকোপে গৃহবধূকে ধর্ষনের ঘটনায় মূল আসামী সাইফুল গাজীকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় শনিবার থানায় মামলা দায়ের হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, শুক্রবার সকালে উপজেলার নলিয়ান এলাকায় অন্তসত্বা গৃহবধূকে ধর্ষণ করে ইবাদুল গাজীর ছেলে সাইফুল গাজী। রাতে ধর্ষিতাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গৃহবধূর শাশুড়ি বলেন, তার ছেলে একটি মামলায় বর্তমানে জেলে আছেন। তিনি ও তার স্বামী ছেলের জামিনের কথা বলতে বাইরে গিয়েছিলেন। এ সময় তার পুত্রবধূ একাই বাড়িতে ছিল। এ সময় প্রতিবেশী ইবাদুল গাজীর দুই ছেলে শরীফুল গাজী (৩০) এবং সাইফুল (২২) ও তাদের এক বন্ধু আবির শিকদার ওই গৃহবধূর স্বামীকে জেল থেকে ছাড়ানোর ব্যবস্থা করবেন। এজন্য তার সঙ্গে কথা বলতে এসেছেন, এ কথা বলে তারা ঘরে প্রবেশ করেন। পরে তারা ধারালো দায়ের ভয় দেখিয়ে মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করেন। এ সময় গৃহবধূর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যান।

দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুল ইসলাম বলেন, দাকোপের নলিয়ান এলাকায় স্বামীকে জেল থেকে মুক্ত করে দেয়ার কথা বলতে গিয়ে গৃহবধূকে ধর্ষণ করে আসামী সাইফুল। এই ঘটনায়  শনিবার থানায় মামলা দায়ের হয়। মামলা নং-৩।

 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর