আজকের খুলনা
ব্রেকিং:
পরীক্ষায় জালিয়াতি, আ’লীগ থেকে বহিস্কার এমপি বুবলী চাঁপাইনবাবগঞ্জে জেএমবির ৩ সদস্য আটক জঙ্গি-সন্ত্রাসবাদ দমনে অভিযান চালাবে এন্টি টেররিজম ইউনিট আন্তর্জাতিক আদালতে রোহিঙ্গা মামলার শুনানি ১০ ডিসেম্বর ২ উইকেট হারালো ভারত : ১৩ ওভারে সংগ্রহ ৫১ রান মুন্সিগঞ্জের দুর্ঘটনায় আরও একজনের মৃত্যু, মৃতের সংখ্যা বেড়ে ১১ মাথায় আঘাত পাওয়া লিটন দাস কলকাতা টেস্টে আর খেলতে পারছেন না উত্ত্যক্তের প্রতিবাদ, বখাটের লাথিতে মেয়ের বাবা নিহত

শনিবার   ২৩ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
হাসপাতাল থেকে মাঠে ফিরলেন লিটন-নাঈম আমার সন্তানের অধিকার ছাড়বনা : বিদিশা এরশাদ কুষ্টিয়ায় ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষা শুরু ২৪ নভেম্বর ধর্মঘটের অজুহাতে চড়া সবজি-মাছের বাজার লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে প্রাণ গেল বাংলাদেশী যুবকের বরিশাল জেলা আদালতের সেরেস্তাদার সাময়িক বরখাস্ত দুর্দশাগ্রস্ত ঋণ, বিপাকে দেশের ব্যাংক খাত
৯৬

দাকোপে গৃহবধূ গণধর্ষণ ঘটনার মূল আসামী গ্রেফতার

দাকোপ প্রতিনিধি

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

স্বামীকে জেল থেকে ছাড়ানোর কথা বলে দাকোপে গৃহবধূকে ধর্ষনের ঘটনায় মূল আসামী সাইফুল গাজীকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় শনিবার থানায় মামলা দায়ের হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, শুক্রবার সকালে উপজেলার নলিয়ান এলাকায় অন্তসত্বা গৃহবধূকে ধর্ষণ করে ইবাদুল গাজীর ছেলে সাইফুল গাজী। রাতে ধর্ষিতাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গৃহবধূর শাশুড়ি বলেন, তার ছেলে একটি মামলায় বর্তমানে জেলে আছেন। তিনি ও তার স্বামী ছেলের জামিনের কথা বলতে বাইরে গিয়েছিলেন। এ সময় তার পুত্রবধূ একাই বাড়িতে ছিল। এ সময় প্রতিবেশী ইবাদুল গাজীর দুই ছেলে শরীফুল গাজী (৩০) এবং সাইফুল (২২) ও তাদের এক বন্ধু আবির শিকদার ওই গৃহবধূর স্বামীকে জেল থেকে ছাড়ানোর ব্যবস্থা করবেন। এজন্য তার সঙ্গে কথা বলতে এসেছেন, এ কথা বলে তারা ঘরে প্রবেশ করেন। পরে তারা ধারালো দায়ের ভয় দেখিয়ে মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করেন। এ সময় গৃহবধূর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যান।

দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুল ইসলাম বলেন, দাকোপের নলিয়ান এলাকায় স্বামীকে জেল থেকে মুক্ত করে দেয়ার কথা বলতে গিয়ে গৃহবধূকে ধর্ষণ করে আসামী সাইফুল। এই ঘটনায়  শনিবার থানায় মামলা দায়ের হয়। মামলা নং-৩।

 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর