আজকের খুলনা
ব্রেকিং:
রাজধানীতে আনসারুল্লাহ’র ২ সদস্য আটক এসএ গেমস : ১০ উইকেটে জিতলো বাংলাদেশ ভারতে ধর্ষণের পর পুড়িয়ে হত্যা, অভিযুক্ত ৪ জনই পুলিশের গুলিতে নিহত টাঙ্গাইলে মাইক্রোবাস-কাভার্ডভ্যান সংঘর্ষে একই পরিবারের ৩ জন নিহত

শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
দৃশ্যমান মেট্রোরেলের ৮ কি.মি. পথ, এ মাসেই বসছে স্লিপার জলবায়ু পরিবর্তনে ঝুঁকির তালিকায় বাংলাদেশ ৭ম স্থানে চিত্রগ্রাহক মাহফুজুর রহমান আর নেই
১৪০

দাকোপে অবৈধ কারেন্ট জাল জব্দ

দাকোপ প্রতিনিধি

প্রকাশিত: ২১ জুলাই ২০১৯  

মাছের প্রজনন মৌসুমে শিকারের নিষেধাজ্ঞা অমান্য করার দায়ে দাকোপ উপজেলায় চার হাজার পাঁচ‘শ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে।

শনিবার উপজেলার পশুর ও চুনকুড়ি নদীতে উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে অভিযান চালিয়ে এসব জাল জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। পরে জব্দ করা জাল ওই দিন বেলা সাড়ে ১২টার দিকে উপজেলা পরিষদ মাঠে আগুনে পুড়িয়ে দেওয়া হয়। এর বাজার মূল্য ধরা হয়েছে প্রায় ৯০ হাজার টাকা।

উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা জয়দেব পাল বলেন, ১৭ জুলাই থেকে ২৩ জুলাই পর্যন্ত সাতদিন মৎস্য সপ্তাহ উপলক্ষে এ বিশেষ অভিযান পরিচালনা করে হয়েছে। তবে মৎস্য সম্পদ বৃদ্ধির ওপর সরকার গেল ২২ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত মাছ শিকারে নিষিদ্ধ করেছেন। যাতে মৎস্য প্রজনন সঠিতভাবে বৃদ্ধি পায় সে জন্য ইউএনও’র নেতৃত্বে অভিযান অব্যাহত থাকবে। অভিযানে অংশ নেন দাকোপ নৌপুলিশ ফাঁড়ির সহকারি উপপরিদর্শক আকরাম হোসেন, উপজেলা মৎস্য ক্ষেত্রসহকারি জাহিদ হোসেন, সবুজ সরকারসহ আরও অনেকে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর