• রোববার   ২৯ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৫ ১৪২৬

  • || ০৪ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
মিরপুর বাউনিয়াবাঁধ বস্তিতে আগুনে ৩ জনের মৃত্যু ২৭তম স্প্যানে পদ্মা সেতুর চার কিলোমিটারের বেশি দৃশ্যমান করোনায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি, সুস্থ আরও ৪ জন টাঙ্গাইলে সিমেন্টভর্তি ট্রাক উল্টে নিহত বেড়ে ৬
২৯

তিন স্থানে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৭

আজকের খুলনা

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

গোপালগঞ্জ, কুষ্টিয়া ও রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছেন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর

গোপালগঞ্জ:

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নূর মোহাম্মদ জানান, রাত ১১টার দিকে কাশিয়ানীর দিক থেকে একটি মোটরসাইকেলে করে দুই আরোহী গোপালগঞ্জ শ‌হরের দিকে আসছিলেন। এ সময় মোটরসাইকেলটি সদর উপজেলার বিজয়পাশা এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ল‌ড়ির পেছনে ধাক্কা দেয়। ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী অজ্ঞাত (৩০) এক যুবক নিহত ও অপর যুবক (২৮) মারাত্মক আহত হন। পরে খবর পেয়ে সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতা-হতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসে।

কাশিয়ানী: একই মহাসড়কের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায় ঢাকা থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী সুবর্ণ পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী রাজধানী পরিবহন বাসকে সাইড দিতে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে ফেলে দেয়। এতে বাসের ২৫ যাত্রী আহত হন। মারাত্মক আহত ২০ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

কুষ্টিয়া:

কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কে নিহতরা হলেন মাগুরা সদর উপজেলার দোয়ালী এলাকার ওবাইদুর রহমানের ছেলে ট্রাকচালক নাবিল হোসেন (৩৮) ও ট্রাকে থাকা ইব্রাহিম হোসেন।

স্থানীয় সূত্র জানায়, সকালে কুষ্টিয়া থেকে যাত্রীবাহী একটি বাস ঈশ্বরদী যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালকসহ ট্রাকে থাকা আরও একজনের মৃত্যু হয়।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

রাজশাহী:  

আজ বুধবার (২৫ মার্চ) ভোর ৬টার দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বিজয়নগর নামক এলাকায় বাস-ট্রাক সংঘর্ষ হয়। এতে দুজন নিহত এবং আহত হয়েছেন ১৫ জন।

নিহতদের একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন, তানোর উপজেলার চণ্ডিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে মতিউর রহমার (৩৫)।

প্রতাক্ষদর্শীরা জানায়, ভোরে রাজশাহী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। এ  সময় একটি ট্রাক রাজশাহীর দিকে যাওয়ার সময় মুখোমুখি সংঘর্ষে যাত্রীবাহী বাসটি উল্টে যায়। এরপর ট্রাকটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত এবং ১৫ জন আহত হন। খবর পেয়ে গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন সূত্র জানায়, ঘটনাস্থলে এসে ট্রাকের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখেন ফায়ার সার্ভিসের কর্মীরা। যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে থাকা আরেকটি লাশ উদ্ধার করা হয়। নিহত দুজনই চালক বলে ধারণা করা হচ্ছে।

প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী বলেন, যাত্রীবাহী বাসটি চাঁপাইনবাবগঞ্জের দিকে যাওয়ার সময় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে দুজন নিহত হন। আর আহত হন ১০-১৫ জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে বলেও  জানান তিনি।

আজকের খুলনা
আজকের খুলনা
আঞ্চলিক বিভাগের পাঠকপ্রিয় খবর