• মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২০ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

আজকের খুলনা
২৪১

ডুমুরিয়ায় র‌্যাব’র হাতে বিদেশী অস্ত্র ও গুলিসহ ২জন আটক

আজকের খুলনা

প্রকাশিত: ৬ আগস্ট ২০১৯  

ডুমুরিয়ায় র‌্যাবের বিশেষ অভিযানে অস্ত্রধারী ২ ব্যক্তিকে আটক করা হয়েছে। সোমবার বিকেল সাড়ে পাচঁটার দিকে রুদঘরা এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও র‌্যাব- ৬ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব- ৬ এর একটি সাদা পোশাকধারী দল ডুমুরিয়া উপজেলার রূদাঘরা ইউনিয়নের চহেড়া বিলে অস্ত্র ব্যবসায়ীদের ধরতে একটি অভিযানে যান। ওই বিলে একটি মৎস্য ঘেরের বাসা থেকে মধুগ্রাম এলাকার দেলোয়ার হোসেন’র ছেলে রিপন শেখ (৪০) ও তার সহযোগি চহেড়া গ্রামের সুনিল বিশ্বাসের ছেলে মনি

শংকর বিশ্বাস(৩৮) কে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের নিকট থেকে গুলি ভর্তি একটি বিদেশী অস্ত্র উদ্ধার করা হয়। পরে তাদেরকে শোলগাতিয়া এলাকার গাবতলা নামক স্থানে নেওয়া হয়। এরমধ্যে এলাকায় ছড়িয়ে পড়ে, অস্ত্রধারী সন্ত্রাসীরা ২ ঘের ব্যবসায়ীকে তুলে নিয়ে যাচ্ছে। তখন চেয়ারম্যান ও তার সহযোগীরা সাদা পোশাকধারী র‌্যাব-৬কে বাধা সৃষ্টিসহ বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে।এক পর্যায়ে র‌্যাবের কর্মকর্তার মাথায় বৈধ অস্ত্র ঠেকিয়ে আটককৃত ২জন কে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করে। ওই সময় র‌্যাব কর্মকর্তারা তাদের পোশাক বের করে চেয়ারম্যান-সহ ৫ জনকে আটক করে খুলনা কার্যালয়ে নিয়ে যান।

এ প্রসঙ্গে র‌্যাব- ৬ এর অন্যতম অধিনায়ক মেজর শামীম মুঠোফোনে বলেন, র‌্যাব- ৬ একটি দল সাদা পোশাকে অস্ত্র ব্যবসায়ীদের ধরতে রূদাঘরার চহেড়া বিলে একটি ঘেরের বাসায় অভিযান চালানো হয়। সেখান থেকে গুলি ভর্তি ২ জনকে আটক করে শোলগাতিয়া এলাকায় যাওয়ার পর এলাকার চেয়ারম্যান এসে বাঁধা সৃষ্টি করলে অনাকাঙ্খিত পরিস্থিতি সৃষ্টি হয়। তাদের সকলকে নিয়ে খুলনা র‌্যাব কার্যালয় নিয়ে ঘটনা পর্যালোচনা করে দেখে, চেয়ারম্যানকে ভুল বুঝানোর ফলে ওই অনাকাঙ্খিত ঘটনাটি ঘটে। তার প্রেক্ষিতে ঘটনা পরিস্কার হওয়ায় তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে। অপরদিকে অস্ত্র ব্যবসায়ী রিপন ও মনিশংকর’র বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।

আজকের খুলনা
আজকের খুলনা
খুলনা বিভাগের পাঠকপ্রিয় খবর