আজকের খুলনা
ব্রেকিং:
বঙ্গবন্ধু বিপিএল :১৮১ রানের লক্ষ্যে ব্যাটে নেমে ৩৬ রানেই ২ উকেটের পতন কুমিল্লার. (৩.১ ওভার) রাজধানীতে ফোম কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট সংগ্রাম সম্পাদক পুলিশি হেফাজতে, কার্যালয়ে তালা চাঁদাবাজ-ভূমিদস্যূ হাসু কাসু বাহিনীর মূল হোতা হাসেমকে অস্ত্র-ইয়াবাসহ আটক করেছে র‌্যাব যুক্তরাজ্যে নির্বাচন : জয় পেলেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ, বাংলাদেশি বংশোদ্ভূত রুপা, রুশনারা ও আফসানা বরিশালে পাঁচ বস্তা গাঁজাসহ নারী আটক কক্সবাজারে ৮ লাখ ইয়াবা ও ছয়টি আগ্নেয়াস্ত্রসহ আটক ৪

শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা টেকনাফে ৮ লাখ ইয়াবা-অস্ত্রসহ ৪ ব্যবসায়ী আটক কুমিল্লার কোটবাড়ীতে স্কুলের ছাত্রাবাস থেকে এক ছাত্রের মরদেহ উদ্ধার নোয়াখালীতে বাসচাপায় এক মাদ্রাসা ছাত্রী নিহত ধামরাইয়ে প্রাইভেট কার চাপায় মোটর সাইকেল আরোহী নিহত টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নতুন ৯ বিচারপতির শ্রদ্ধা পাটুরিয়া ঘাটে যানবাহনের দীর্ঘ সারি এবার মেঘালয়ে কারফিউ, বন্ধ মোবাইল-ইন্টারনেট রোহিঙ্গা গণহত্যা ইস্যুতে সিদ্ধান্ত শিগগিরই : আইসিজে প্রেসিডেন্ট
৭৮

ডুমুরিয়ার শাহপুর পশুর হাট জম-জমাট

ডুমুরিয়া প্রতিনিধি

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

ডুমুরিয়ার শাহপুর এলাকার মানুষের পরিচালনায় ৩দিন ব্যাপী ঐতিহ্যবাহী গুরু-ছাগলের হাট বৃহস্পতিবার সকাল থেকে শুরু হলেও পশু ও ক্রেতা-বিক্রেতা জম-জমাট দেখা গেছে।

সকাল থেকে গুড়ি গুড়ি বৃষ্টির হলেও সময় যত যাচ্ছে কোরবানির হাট ততই জমছে। এ পশুরহাটে ক্রয়-বিক্রয়তারা বর্ষা মৌসুমে পাচ্ছেন জল-কাদাবিহীন নিরাবিচ্ছিন্ন চলাচলের সুবিধা। ক্রেতা-বেক্রতাদের সেবা প্রদানের লক্ষো আইন শৃঙ্খলা বাহিনীর সার্বক্ষণিক টহলের ব্যবস্থা ও সিসি ক্যামেরার মাধ্যমে নিরাপত্তা নিশ্চিত করা,নিরাবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ,ব্যাংকের তত্ত্বাবধনে জালনোট সনাক্তকরণ,হাটে আগত বিক্রেতার চিকিৎসা,পশু চিকিৎসা,পর্যাপ্ত খাবার হোটেল ও টয়েলেটের ব্যবস্থা রয়েছে। গরু ব্যবসায়ী আজিম বিশ্বাস বলেন,এবার সব দেশী গরু হাটে এসেছে।

এমনকি আমি নিজেও ১০/১২টি দেশী গরু হাটে এনেছি। বেচাকিনার বিষয় জানতে চাইলে তিনি বলেন,বরাবর এ হাটে সকালে বেচাকিনা একটু কম হয়,এখন যা দেখছেন বিকাল ৩টার পর থেকে আরও বেশী জম-জমাট দেখতে পাবেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর