আজকের খুলনা
ব্রেকিং:
বাদলের আসনে মোসলেমের হাতেই নৌকার টিকিট পদ্মায় নিখোঁজের পাঁচ দিন পর ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার আপিল বিভাগের এজলাসে সিসিটিভি ক্যামেরা বসানোর সিদ্ধান্ত নিয়েছে সুপ্রিম কোর্ট প্রশাসন আনসারুল্লাহ বাংলা টিমের চার সদস্য রিমান্ডে সিরাজগঞ্জে বিএনপির শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা নিষিদ্ধ ডোপ গ্রহনের তথ্য সরবরাহে ব্যর্থ হওয়ায় রাশিয়াকে চার বছরের জন্য আন্তর্জাতিক ক্রীড়াঙ্গন থেকে বহিষ্কার এসএ গেমসের ফাইনালে শ্রীলংকাকে ৭ উইকেটে হারিয়ে স্বর্ণপদক জিতলো বাংলাদেশ জামালপুরে বাসচাপায় ২ এসএসসি পরীক্ষার্থী নিহত এসএ গেমস : আর্চারিতে বাংলাদেশের ১০ এ ১০

মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
দেশে ফিরেছে স্বর্ণজয়ী নারী ক্রিকেট দল আইইডিসিআর : সারাদেশে ২৪ ঘন্টায় ৬৭ জন ডেঙ্গু রোগী খুলনায় র‌্যাবের অভিযান : কোটি টাকার অবৈধ মোবাইল জব্দ বরিশালে ৩ জনকে হত্যার ঘটনায় নিহতের পুত্রবধূ গ্রেফতার নয়াদিল্লিতে অগ্নিকাণ্ডে ৪৩ জনের মৃত‌্যুতে প্রধানমন্ত্রীর শোক উখিয়ায় কিশোরের হাতে রোহিঙ্গা যুবক খুন
৪৬

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক মনিরের রিমান্ড নামঞ্জুর

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৯  

খুলনা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নিউ নেশন পত্রিকার খুলনা প্রতিনিধি মনির উদ্দিন আহমেদের রিমান্ড আবেদন নামঞ্জুর করেছেন আদালত। ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল।

আজ দুপুরে খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. আমিরুল ইসলাম শুনানি শেষে রিমান্ডের আবেদন নামঞ্জুর করেন।

সাংবাদিক মনিরের পক্ষে আইনজীবী আক্তার জাহান রুকু এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটির তদন্ত কর্মকর্তা  সাইদুর রহমান সাংবাদিক মনিরকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করেছিলেন। শুনানি শেষে আদালত রিমান্ডের ওই আবেদন নামঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ২১ অক্টোবর সাংবাদিক মুনির উদ্দিন আহমেদকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার করা হয়। ভোলায় পুলিশ ও জনতার সংঘর্ষকে কেন্দ্র করে ফেসবুকে একটি পোস্ট দেওয়ার কারণে তার বিরুদ্ধে খুলনা সদর থানার এস আই শরিফুল আলম বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫, ২৮, ২৯ ও ৩১ ধারায় মামলাটি দায়ের করেন। মঙ্গলবার এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন জানায় পুলিশ।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর