আজকের খুলনা
ব্রেকিং:
সীমান্তে বিএসএফের হাতে ঝরলো ৪ বাংলাদেশীর প্রাণ পদ্মা সেতুতে বসানো হলো ২২ তম স্প্যান চট্টগ্রাম-৮ আসনে নবনির্বাচিত এমপি মোছলেম উদ্দিন হাসপাতালে চবিতে সংঘর্ষের জেরে শাটল ট্রেন বন্ধ, ২০ ছাত্রলীগ কর্মী আটক এবার সোলাইমানির ঘনিষ্ঠ কমান্ডারকে গুলি করে হত্যা

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
রাজধানীতে ফেসবুকে করুণ স্ট্যাটাস দিয়ে পুলিশ সদস্যের আত্মহনন রোহিঙ্গা গণহত্যা : আন্তর্জাতিক বিচার আদালতের আদেশ আজ যশোরে গরু চোর সন্দেহে গণপিটুনি, নিহত ১
৫০

টেকনাফ-উখিয়ায় থ্রিজি, ফোরজি ২৪ ঘণ্টাই বন্ধ

ঢাকা অফিস

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

রোহিঙ্গা আশ্রয় নেয়া কক্সবাজার জেলার টেকনাফ ও উখিয়ায় থ্রিজি ও ফোরজি সেবা বন্ধ রয়েছে। টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসির নির্দেশনায় অনির্দিষ্ট সময়ের জন্য এ সেবা বন্ধ করেছে মোবাইল ফোন অপারেটরগুলো।

ইন্টারনেট সেবা বন্ধের নির্দেশনা দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিটিআরসির সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) জাকির হোসেন খান। তিনি গণমাধ্যমকে বলেন, রাষ্ট্রীয় নিরাপত্তার স্বার্থে বিটিআরসির পক্ষ থেকে এ নির্দেশনা দেয়া হয়েছে। সোমবার এ নির্দেশনা দেয়ার পর অপারেটরগুলো মঙ্গলবার থেকে তা কার্যকর করেছে। ফলে টেকনাফ ও উখিয়ার গ্রাহকরা শুধু মুঠোফোনে কথা বলতে পারলেও ইন্টারনেট সেবা থেকে বিচ্ছিন্ন থাকবে।

এর আগে ৩ সেপ্টেম্বর রোহিঙ্গাদের আশ্রয় নেয়া এলাকায় বিকাল ৫টা থেকে ভোর ৬টা পর্যন্ত ১৩ ঘণ্টা থ্রিজি, ফোরজি সেবা বন্ধ করার জন্য মোবাইল ফোন অপারেটরদের নির্দেশনা দিয়েছিল নিয়ন্ত্রক সংস্থা।

২ সেপ্টেম্বর বিটিআরসির অপর এক নির্দেশনায় রোহিঙ্গারা যাতে মোবাইল ফোনের সুবিধা না পায়, তা সাত দিনের মধ্যে নিশ্চিত করতে বলা হয়েছিল।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর