আজকের খুলনা
ব্রেকিং:
চট্টগ্রামে তেলের ড্রাম বিস্ফোরণে দুই শিশু দগ্ধ পিরোজপুরে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু ঠাঁকুরগায়ে ঠান্ডাজনিত রোগে ৩ শিশুর মৃত্যু, হাসপাতালে শতাধিক শিশু বাংলাদেশ সেনাবাহিনীকে প্রশিক্ষণপ্রাপ্ত ৩০ টি কুকুর উপহার দিল ভারত এসএ গেমসে ভারোত্তোলন ৯৬ কেজি শ্রেণীতে স্বর্ণপদক জিতলেন জিয়ারুল ইসলাম এসএ গেমসে ভারোত্তলনে স্বর্ণ জিতলেন মাবিয়া আক্তার সীমান্ত খুলনায় বোমা বিস্ফোরণ : আইএস’র দায় স্বীকার

রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সিদ্ধিরগঞ্জে ২৮ কেজি গাঁজাসহ এক জন আটক বরিশালে হত্যাকাণ্ডের ঘটনায় আটক ১ আসন্ন মুজিব বর্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ডক্টর অব লজ’ ডিগ্রি প্রদান করবে ঢাকা বিশ্ববিদ্যালয় ডিসেম্বরের শেষ সপ্তাহে তীব্র শৈত্যপ্রবাহ ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় জালিয়াতি, আটক ২ মেহেরপুরে ৮ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক
৪২

টেকনাফে জঙ্গল থেকে রোহিঙ্গা যুবকের লাশ উদ্ধার

ঢাকা অফিস প্রকাশিত ২ : ৩৫ এএম

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০১৯  

টেকনাফে জঙ্গল থেকে এক রোহিঙ্গা যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মোহাম্মদ হাসান (৩২)। নিহতের ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। শুক্রবার রাত পৌনে আটটার দিকে ১৪ নং ব্রিজ সংলগ্ন পাহাড়ের পাদদেশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত হাসান টেকনাফ নয়াপাড়া শরণার্থী শিবিরের সি ব্লকের আব্দুস সালামের ছেলে।

পুলিশ জানায়, টেকনাফের ১৪ নম্বর ব্রিজের উত্তরে রাস্তার পাহাড়ি এলাকায় একটি লাশ পড়ে থাকার খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়।  নিহত রোহিঙ্গার লাশ উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শোভন দাস বলেন, রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তিকে নিয়ে আসা হয়। তার শরীরে বেশ কিছু ছুরির আঘাত পাওয়া গেছে। ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে। 

পরিদর্শক (তদন্ত) এবিএমএস দোহা বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজারে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে নিহতের পরিবারের দাবি, রোহিঙ্গা সন্ত্রাসী জকিরসহ তার দলের সদ্যরা হাসানকে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করে রাস্তার পাশে ফেলে যায়। হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান সবাই।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর