আজকের খুলনা
ব্রেকিং:
কাশ্মীরে সড়ক দুর্ঘটনা, নিহত ১৬ প্রধান শিক্ষকেরা ১১, সহকারী শিক্ষকেরা ১৩তম গ্রেডে বেতন পাবেন ট্রেন দূর্ঘটনায় নিহত ১৬ জনের মধ্যে ১৫ জনের মরদেহ হস্তান্তর খুলনায় ডেঙ্গু জ্বরে এক শিশুর মৃত্যু ট্রেন দুর্ঘটনায় নিহত ১৬ জন : সবার পরিচয় শনাক্ত ট্রেন দুর্ঘটনায় ১ লাখ ২৫ হাজার টাকা করে পাবে নিহতদের প্রতি পরিবার ঝিনাইদহে ট্রাকচাপায় নিহত ১, আহত ২ কসবায় ট্রেন দুর্ঘটনা : রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী ও স্পিকারের শোক ট্রেন দুর্ঘটনায় হতাহতদের সহযোগিতা দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ চালকের ভুলেই ভয়াবহ ট্রেন দুর্ঘটনা

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
খুলনায় শেখ রাসেল টেনিস টূর্ণামেন্টের উদ্বোধন কাল খুলনা বিশ্ববিদ্যালয়ে চালু হলো নতুন ২ বাস রাঙ্গার বক্তব্যের দায় জাতীয় পার্টি নেবে না : ফিরোজ রশীদ এমপি নুসরাত হত্যা : মৃত্যুদন্ডপ্রাপ্ত ১৬ আসামির জেল আপিল হাইকোর্টে সাতক্ষীরায় ট্রাক চাপায় সাইকেল আরোহী নিহত কসবায় ট্রেন দূর্ঘটনা : আহতদের সবার চিকিৎসা খরচ বহন করবে সরকার খুলনার মহেশ্বপাশায় দুই পক্ষের মারামারি থামাতে গিয়ে একজনের মৃত্যু ট্রেন দুর্ঘটনায় তূর্ণা এক্সপ্রেসের চালক-গার্ডসহ তিনজন বরখাস্ত খুলনা মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে গ্রেফতার ১৯ খুলনায় ইয়াবাসহ মাদক সম্রাট শাজাহান পুলিশের হাতে আটক

ঝালকাঠিতে ৫ দিন ধরে নিখোঁজ জেলা তথ্য অফিসের গাড়িচালক

ঝালকাঠি প্রতিনিধি : প্রকাশিত ৮:৪৪ পিএম

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

ঝালকাঠি জেলা তথ্য অফিসের গাড়িচালক মো. নোমান (৫০) পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছেন।

নিখোঁজ নোমানের স্ত্রী সালমা ইসলাম গত ৭ নভেম্বর এ বিষয়ে ঝালকাঠি সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

আজ শনিবার জিডি সূত্রে জানা গেছে, গত ৪ নভেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে শহরের বাহের রোডের ভাড়া বাসা থেকে কর্মস্থলে যান মো. নোমান। বিকেল ৫টার পরে অফিস থেকে বের হওয়ার পর আর তার খোঁজ মেলেনি। পরিবারের সদস্যরা সেদিন রাত ৮টার দিকে জেলা তথ্য অফিসে খোঁজ নিয়ে জানতে পারেন যে, তিনি অফিসে নেই। নোমানের মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়।

এ ব‌্যাপারে জেলা তথ্য কর্মকর্তা মো. রিয়াদুল ইসলাম বলেন, গাড়িচালক নোমান অসুস্থ ছিলেন। ওই দিন বিকেলে অফিস থেকে বের হওয়ার পরে আর তার খোঁজ মেলেনি। আমরা এ বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।

ঝালকাঠি সদর থানার ওসি (ভারপ্রাপ্ত) আবু তাহের মিয়া বলেন, ‘জিডি করার পর থেকে আমরা তার কললিস্ট চেক করে দেখছি। এসআই মানিক এ বিষয়ে তদন্ত করছেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর