আজকের খুলনা
ব্রেকিং:
বিমানের আধুনিকীকরণে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী দুই মাসে ফিটনেস নবায়ন করেছে ৮৯ হাজার ২৬৯টি গাড়ি

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
তালায় মৎস্য ঘের থেকে যুবকের মরদেহ উদ্ধার বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী
৩১

ঝালকাঠিতে তিন পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা

ঢাকা অফিস

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯  

ক্রেতার কাছ থেকে অতিরিক্ত দাম নেওয়ায় তিন পেঁয়াজ ব্যবসায়ীকে ১৬ হাজার টাকা জরিমানা করেছেন ঝালকাঠি জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। এছাড়া অবৈধ পলিথিন রাখার দায়ে দুই ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শহরের আড়তদার পট্টি এলাকায় অভিযান চালিয়ে তাদের জরিমানা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. বশির গাজী জরিমানার এ আদেশ দেন। অভিযানের খবর পেয়ে শহরের অনেক আড়তদার ও পেঁয়াজ ব্যবসায়ী দোকান বন্ধ রাখেন।

জানা গেছে, পেঁয়াজের দাম বেশি নেওয়ায় শহরের আকন ট্রেডার্সকে ১০ হাজার, অবৈধ পলিথিন দোকানে রাখায় আরও ১০ হাজার, মুনমুন স্টোরকে পেঁয়াজের দাম বেশি নেওয়ায় ৩ হাজার, মো. জামাল স্টোরকে অবৈধ পলিথিন রাখায় ১০ হাজার এবং বেশি দামে পেঁয়াজ বিক্রি করার অপরাধে কৃষ্ণ মোধক নামে আরেকজনকে জরিমানা করা হয়। এছাড়া দোকানে অবৈধ পলিথিন রাখার দায়ে দুই ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) মো. বশির গাজী জানান, পেঁয়াজের মূল্য নিয়ন্ত্রণসহ বাজার পরিস্থিতি স্বাভাবিক রাখতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্টেট মাহমুদা খানম ও মাসুমা আক্তার।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর