• বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
চীনা পররাষ্ট্রমন্ত্রীর ফোন, সহযোগিতার আশ্বাস আইজিপি হলেন বেনজীর আহমেদ, ডিজি আবদুল্লাহ আল মামুন দেশে করোনায় আরো ৩ মৃত্যু, নতুন আক্রান্ত ৫৪ ফেসবুকে প্রধানমন্ত্রীর নামে গুজব ছড়ানোর দায়ে আটক ১ খুলনায় করোনা নিয়ে গুজব ছাড়ানোর অভিযোগে গ্রেফতার ১ মাজেদের মৃত্যুদণ্ড পরোয়ানা জারির আবেদন ফের বাড়ল হজযাত্রী নিবন্ধনের সময়সীমা ত্রাণ কার্যক্রম মনিটরিংয়ের দায়িত্বে ৫৫ কর্মকর্তা
১৫৯

জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ওয়ানডে’র দল ঘোষণা, থাকছেন মুশফিক-সৌম্য

আজকের খুলনা

প্রকাশিত: ৪ মার্চ ২০২০  

জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ওয়ানডের দল ঘোষণা করেছে বাংলাদেশে ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই ম্যাচে মুশফিকুর রহিমের না খেলার সম্ভাবনার কথা শোনা গেলেও শেষ পর্যন্ত তাকে রেখেই স্কোয়াড সাজানো হয়েছে। আর নতুন যুক্ত হয়েছেন ওপেনার সৌম্য সরকার। 

শুক্রবার (০৬ মার্চ) তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে সিলেটে জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ। এই ম্যাচকে সামনে রেখে বুধবার (০৪ মার্চ) বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে দল ঘোষণা করে। বিয়ের কারণে ছুটিতে থাকা সৌম্য সরকারকে এই ম্যাচের স্কোয়াডে রাখা হয়েছে। তবে মুশফিককে রাখার বিষয়টি চমক হয়েই এলো। কারণ পাকিস্তান সফরে রাজি না হওয়ায় তাকে শেষ ওয়ানডের দলের না রাখার কথাই শোনা যাচ্ছিল।

এর আগে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছিলেন, ‘মুশফিক খেলবে না, তাই এ ম্যাচে আমরা তরুণ একজনকে নিতে চাই। যেখানে আগামী মাসের শুরুতে পাকিস্তানের বিপক্ষে একমাত্র ওয়ানডেতে কাউকে দলে নেওয়া যায়। আমরা পাকিস্তান সফরে কোনো ক্রিকেটারকে অভিষেক করাতে চাই না।’

তবে শেষ পর্যন্ত মুশফিককে দলে রেখেই তৃতীয় ওয়ানডের জন্য দল ঘোষনা করলো বিসিবি। অবশ্য দলে থাকলেও মুশফিক তৃতীয় ওয়ানডেতে একাদশে থাকবেন কিনা সেটা নিশ্চিত নয়। 

আবার মাশরাফিকে নিয়েও ছিল সংশয়। কারণ পাকিস্তান সফরের দলে তার থাকা না থাকা নিয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে মাশরাফি যেতে চাইলে সেটা নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করা হবে বলে জানা গেছে। কিন্তু সুযোগ পেলেও মাশরাফি যে অধিনায়ক হিসেবে যাবেন না তা নিশ্চিত। 

১৬ সদস্যের বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, নাঈম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটস দাস, মোহাম্মদ মিঠুন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মোহাম্মদ সাইফউদ্দিন, আফিফ হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, তাইজুল ইসলাম।

আজকের খুলনা
আজকের খুলনা
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর