আজকের খুলনা
ব্রেকিং:
দেশে ফিরলেন সৌদিতে নির্যাতনের শিকার সেই সুমি বাংলাদেশ-মিয়ানমারের পরিস্থিতি তদন্তে আইসিসির অনুমোদন

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
বগুড়ায় হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতক উদ্ধার, আটক ১ ভারতের সংগ্রহ ৩ উইকেটে ১৮৮ রান : ৩৮ রানের লিড নিয়েছে স্বাগতিকরা কক্সবাজারে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত
৭৩৬

জিম্বাবুয়েকে ১৪৩ রানের লক্ষ্য দিল বিসিবি একাদশ

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

টি-২০ ত্রিদেশীয় সিরিজের আগে বুধবার জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলছে বিসিবি একাদশ। ত্রিদেশীয় সিরিজের দলে থাকা মুশফিকুর রহিম, সাব্বির রহমান, আফিফ হোসেন, সাইফউদ্দিন এবং আরাফাত মিশুরা আছেন বিসিবি একাদশের দলে। তারা প্রথমে ব্যাট করে জিম্বাবুয়ের বিপক্ষে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪২ রান তুলেছে।

দুই ওপেনার সাইফ হাসান ও নাঈম শেখ ভালো শুরু করেন। সাইফ ১৯ বলে ২১ রান করে আউট হন। অন্য ওপেনার নাঈম হাসান করেন ১৪ বলে ২৩ রান। তারা শুরুতে ২৬ রান যোগ করেন। তিনে নেমে সাব্বির রহমান ৩১ বলে ৩০ রান করেন। এরপর মুশফিক ব্যাট করতে নেমে খেলেন ২৬ বলে ২৬ রানের ইনিংস। শুরুর চার ব্যাটসম্যানই সেট হয়ে রান বড় করতে না পেরে আউট হয়ে যান।

পরের চার ব্যাটসম্যান ভালো রান পাননি। টি-২০ দলে ফেরা আফিফ হোসেন ১০ রান করে আউট হয়ে যান। ইয়াসির আলী রাব্বি খেলেন ৬ রানের ইনিংস। সাইফ উদ্দিন ৭ বলে ৭ রান করে অপরাজিত থাকেন। এছাড়া আরিফুল হক ৪ বলে ৯ রান করে আউট হন। জিম্বাবুয়ের হয়ে শেন উইলিয়ামসন নেন ৩ উইকেট।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর