আজকের খুলনা
ব্রেকিং:
টাঙ্গাইলে ধর্ষণের ঘটনায় ৪ জন আটক চীনে আটকে পড়াদের দেশে ফেরাতে বিশেষ ফ্লাইট পাঠাবে সরকার তাবিথের প্রার্থিতা চ্যালেঞ্জের রিট খারিজ গোপীবাগের সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ৫ রাজধানীর পুরোনো ঢাকায় ওয়াসার গাড়ী চাপায় স্কুল ছাত্র নিহত

সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
যশোরে অপহরণের পর স্কুলছাত্র খুন, একজনের যাবজ্জীবন নেত্রকোনায় শ্বশুরবাড়ির পাশের জঙ্গলে শিক্ষকের লাশ, স্ত্রীসহ আটক ৫ মেহেরপুরে মোটর সাইকেলের ধাক্কায় শিশু নিহত রাজধানীতে নারী পাচার চক্রের ৮ সদস্য আটক নোয়াখালীতে দোলনায় ঘুমিয়ে থাকা পুলিশ পুত্রের লাশ পুকুর থেকে উদ্ধার
৭৫৯

জার্মানির সিনাগগে বন্দুকধারীর হামলায় নিহত দুই

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

জার্মানির একটি সিনাগগে বন্দুকধারীর হামলায় দু'জন নিহত হয়েছে। দেশটির পূর্বাঞ্চলের একটি সিনাগগে ইহুদিরা ছুটির দিনে প্রার্থনায় জড়ো হয়েছিলেন। সে সময় ওই সিনাগগের চেষ্টা করেন ওই হামলাকারী।

ওই বন্দুকধারী পুরো ঘটনাটি সামাজিক মাধ্যমে লাইভ করেছেন। তিনি ওই হামলার ঘটনা একটি ভিডিও গেমের প্লাটফর্ম থেকে সরাসরি লাইভ করছিলেন। এরপরেই তাকে গ্রেফতার করা হয়।

তবে ওই ভিডিওটি সরিয়ে ফেলা হয়েছে। ভিডিওর প্রথমেই তাকে আরবি ভাষা নিয়ে মন্তব্য করতে শোনা যায়। এরপরেই সে ওই সিনাগগে প্রবেশের চেষ্টা করেন এবং এর দরজায় গুলি করতে থাকেন।

সিনাগগে প্রবেশ করতে না পেরে কাছাকাছি থাকা দু'জন লোককে গুলি করেন ওই বন্দুকধারী। স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সন্দেহভাজন ওই ব্যক্তি জার্মানির নাগরিক, বয়স ২৭ বছর। সে একাই এই হামলা চালিয়েছে। ধারণা করা হচ্ছে উগ্র-ডানপন্থি চিন্তা ভাবনা থেকেই সে এই হামলা চালিয়ে থাকতে পারে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর