আজকের খুলনা
ব্রেকিং:
পরীক্ষায় জালিয়াতি, আ’লীগ থেকে বহিস্কার এমপি বুবলী চাঁপাইনবাবগঞ্জে জেএমবির ৩ সদস্য আটক জঙ্গি-সন্ত্রাসবাদ দমনে অভিযান চালাবে এন্টি টেররিজম ইউনিট আন্তর্জাতিক আদালতে রোহিঙ্গা মামলার শুনানি ১০ ডিসেম্বর ২ উইকেট হারালো ভারত : ১৩ ওভারে সংগ্রহ ৫১ রান মুন্সিগঞ্জের দুর্ঘটনায় আরও একজনের মৃত্যু, মৃতের সংখ্যা বেড়ে ১১ মাথায় আঘাত পাওয়া লিটন দাস কলকাতা টেস্টে আর খেলতে পারছেন না উত্ত্যক্তের প্রতিবাদ, বখাটের লাথিতে মেয়ের বাবা নিহত

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
হাসপাতাল থেকে মাঠে ফিরলেন লিটন-নাঈম আমার সন্তানের অধিকার ছাড়বনা : বিদিশা এরশাদ কুষ্টিয়ায় ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষা শুরু ২৪ নভেম্বর ধর্মঘটের অজুহাতে চড়া সবজি-মাছের বাজার লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে প্রাণ গেল বাংলাদেশী যুবকের বরিশাল জেলা আদালতের সেরেস্তাদার সাময়িক বরখাস্ত দুর্দশাগ্রস্ত ঋণ, বিপাকে দেশের ব্যাংক খাত
২২

জাবিতে বৃষ্টি উপেক্ষা করে বিক্ষোভ মিছিল আন্দোলনকারীদের

জাবি প্রতিনিধি : প্রকাশিত ৮:২৯ পিএম

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) উপাচার্য ফারজানা ইসলামের অপসারণের দাবিতে চতুর্থ দিনেও আন্দোলন অব্যাহত রেখেছেন আন্দোলনকারীরা।

আজ শনিবার (৯ নভেম্বর) বৃষ্টিতে ভিজে ‘দুর্নীতির বিরুদ্ধে জাহাঙ্গীরনগর’ ব্যানারে মিছিল ও মানববন্ধন করেছেন আন্দোলনকারীরা।

আজ সন্ধ্যায় ৬০ গজের একটি ব্যঙ্গাত্মক পটচিত্র নিয়ে নতুন কলা ভবন থেকে বের হয়ে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে মানববন্ধন করেন শিক্ষক-শিক্ষার্থীরা। মানববন্ধন শেষে আবারও মিছিল নিয়ে নতুন কলা ভবনে ফিরে যান তারা। পরে সেখানে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আন্দোলনের সংগঠক ভূগোল ও পরিবেশ বিভাগের সহযোগী অধ্যাপক খন্দকার হাসান মাহমুদ।

তিনি বলেন, উপাচার্যের দুর্নীতি তদন্তের দাবিতে আমরা আমাদের কর্মসূচি চালিয়ে যাচ্ছি। এ অভিযোগের কারণে জাহাঙ্গীরনগর কলঙ্কিত হয়েছে। আমরা চাই তদন্তের মাধ্যমে জাবিকে কলঙ্কমুক্ত করতে। 

এর আগে সকালে আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটউটে আয়োজিত এক সংবাদ সম্মেলনে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, যে প্রকল্পে টাকা দেওয়াই হয়নি সেখানে দুর্নীতির অভিযোগ অবান্তর। 

এর জবাবে অধ্যাপক খন্দকার বলেন, টাকা ছাড় না হলে প্রকল্পের কাজ কীভাবে হচ্ছে। কোম্পানি কাজ শেষ করে সরকারের কাছে উপস্থাপন করলে তারপরই টাকা আসে। কিন্তু কোম্পানির কাছ থেকে উপাচার্যের মাধ্যমে যদি টাকা লেনদেন হয় তবে এটি দুর্নীতিই। 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর