আজকের খুলনা
ব্রেকিং:
সরকারি চাকরি আইন-২০১৮ এর ৭টি ধারার বৈধতা নিয়ে সরকারকে লিগ্যাল নোটিশ দ্রুততম সময়ের মধ্যে রোহিাঙ্গা ক্যাম্পের চারদিকে কাঁটাতারের বেষ্টনী তৈরির কাজ শুরু হবে : সেনাবাহিনী প্রধান অর্থোপাচার মামলায় সেলিম প্রধান ও তার দুই সহযোগীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর ঢাবির ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, পাস ২৩.৭২ শতাংশ সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয় : ওবায়দুল কাদের বিশ্ববিদ্যালয়সহ সব শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্ররাজনীতি ও র‌্যাগিং বন্ধে রিট

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
আবরার হত্যা : মোয়াজ ও শামিম বিল্লাকে ৫ দিনের রিমান্ডে জেএসসি পরীক্ষা : ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯ কাকরাইলে পিকআপের ধাক্কায় রিকশা আরোহী নারী নিহত চুয়াডাঙ্গায় প্রবাসীর স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা, গ্রেফতার ২
৩৬

জাপানে শক্তিশালী ফ্যাক্সাইয়ের আঘাত, বিদ্যুৎহীন ৯ লাখ বাড়ি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

শক্তিশালী টাইফুন ফ্যাক্সাই আঘাত হেনেছে জাপানে। এতে করে দেশটির ৯ লাখের বেশি ঘর-বাড়ি বিদ্যুৎহীন হয়ে পড়েছে এবং রাজধানী টোকিওর কাছে ভূমিধস ও ভারী বৃষ্টিপাত হয়েছে। 

রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার ভোরের আগে রাজধানী টোকিওর পূর্বদিকের চিবা শহরের উপকূলে ঘণ্টায় সর্বোচ্চ একটানা ২০৭ কিলোমিটার বাতাসের বেগ নিয়ে ফ্যাক্সাই আঘাত হানে।

জাপানের রাষ্ট্রীয় গণমাধ্যম এনএইচকে জানিয়েছে, চিবায় আঘাত হানা ফ্যাক্সাই সর্বোচ্চ গতিবেগের টাইফুন। এনএইচকে দেশটির এক কর্মকর্তা জানান, এমন পরিস্থিতি এর আগে কখনো দেখিনি।

বিবিসি বলছে, ফ্যাক্সাইয়ের কারণে জাপানের ১৩০টি ফ্লাইট বাতিল করা হয়েছে এবং অনেক রেললাইন লাইন বন্ধ হয়েছে। তবে এতে হতাহতের খবর এখন পর্যন্ত পাওয়া যায়নি বলে খবরে বলা হয়েছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর