• মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

আজকের খুলনা
৩৬

জমকালো সংবর্ধনায় আবেগাপ্লুত ক্রিকেটাররা

আজকের খুলনা

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  

রাজধানীতে বিরোচিত সংবর্ধনার পর এবার স্বজনদের কাছে ফিরেছেন বিশ্ব চ্যাম্পিয়নরা। নিজ নিজ জেলায় জমকালো সংবর্ধনা পেয়েছেন সবাই। তাদেরকে সাদরে বরণ করে নিয়েছেন উচ্ছ্বসিত ভক্তরা। বাঁধনহারা এ উচ্ছ্বাসে আবেগাপ্লুত হয়েছেন ক্রিকেটাররাও। নিজেদের সর্বোচ্চ দিয়ে বাংলাদেশের ক্রিকেটকে এগিয়ে নেয়ার প্রত্যয় ছিলো তাদের চোখে-মুখে।

রংপুরের সন্তান রংপুরে ফিরেছে। গোটা বাংলাদেশকে আনন্দে ভাসিয়ে, উল্লাসে মাতিয়ে ঘরের ছেলে ঘরে ফিরেছে। মানুষের ভালোবাসা সঙ্গী করে, মাথা উচু করে। এ ভালোবাসার প্রতিদান শুধু একটা বিশ্বকাপ দিয়ে, আরো অনেক কিছু দেয়ার আছে।

আকবর বলেন, 'এত বড় আশা করিনি। বিশ্বকাপ জিতে ওখানে বসে দেশের অবস্থা বুঝতে পারি।'

গোটা উত্তরবঙ্গ আনন্দে মেতেছে। পরিবারের কাছে ফিরেছে চ্যাম্পিয়ন দলের সদস্য বগুড়ারর তৌহিদ হৃদয় ও তানজিদ হাসান তামিম। বিশ্বজয় করা সন্তাদের দেখে আবেগ আপ্লুত হয়ে পড়েন কাছের মানুষরা। এমন উচ্ছ্বাসে হৃদয় ও তামিমদের মুখে আরো বড় স্বপ্ন জয়ের আশা।

উত্তর থেকে পূর্ব। ক্রিকেটারদের বরণ করতে সকাল থেকে অপেক্ষায় ছিলেন পরিবার ও সাধারণ মানুষ। বন্দরনগরীর সন্তান শাহাদাত হোসেন দিপুর রাজসীক প্রত্যার্বতন। মা বাবার কাছে এমন অর্জনে আনন্দ প্রকাশের ভাষা নেই। এমন দিনে উঠে এসেছে জীবন সংগ্রামের গল্প। সবার প্রিয় শাহাদাত আরো এগিয়ে যেতে চান এ অনুপ্রেরণা সঙ্গী করে।

ঢাকা থেকে লঞ্চটা কখন আসবে চাদপুরে। সকাল থেকে অপেক্ষা। বীরের বেশে ফিরেছে মাহমুদুল হাসান জয় ও শামিম হোসেন। মানুষের ভালোবাসায় তারা সিক্ত।

পূর্ণভূমি সিলেটে পা রেখেছে বিশ্বকাপ জয়ী পেসার তানজিম হাসান সাকিব। বিমানবন্দরে অপেক্ষায় ছিলেন স্বজনরা। সাকিবকে কাছে উল্লাসে ভাসেন সাধারণ মানুষ। মাত্রতো পথচলা শুরু। এ পেসার যেতে চান বহুদূর।

ঘরে ফিরেছে পেসার শরিফুলসহ বিশ্বকাপজয়ী দলের অন্য সদস্যরাও।

আজকের খুলনা
আজকের খুলনা
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর