আজকের খুলনা
ব্রেকিং:
চীনে আটকে পড়াদের দেশে ফেরাতে বিশেষ ফ্লাইট পাঠাবে সরকার তাবিথের প্রার্থিতা চ্যালেঞ্জের রিট খারিজ গোপীবাগের সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ৫ রাজধানীর পুরোনো ঢাকায় ওয়াসার গাড়ী চাপায় স্কুল ছাত্র নিহত বেলজিয়ামে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি তরুণ নিহত

সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
যশোরে অপহরণের পর স্কুলছাত্র খুন, একজনের যাবজ্জীবন নেত্রকোনায় শ্বশুরবাড়ির পাশের জঙ্গলে শিক্ষকের লাশ, স্ত্রীসহ আটক ৫ মেহেরপুরে মোটর সাইকেলের ধাক্কায় শিশু নিহত রাজধানীতে নারী পাচার চক্রের ৮ সদস্য আটক নোয়াখালীতে দোলনায় ঘুমিয়ে থাকা পুলিশ পুত্রের লাশ পুকুর থেকে উদ্ধার
৪২

জঙ্গি সংগঠন আনসারুল্লাহ’র চার সদস্য রিমান্ডে

নোয়াখালী প্রতিনিধি : প্রকাশিত ৬:০৩ পিএম

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

নোয়াখালীতে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসারুল্লাহ বাংলা টিমের’ চার সদস্যকে গ্রেফতার করেছে অ্যান্টি টেররিজম ইউনিট। রবিবার রাতে নোয়াখালীর সদর উপজেলার ৩ নম্বর নোয়ান্নই ইউনিয়নের দুর্গানগর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড চেয়ে সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১ নম্বর আমলি আদালতে তাদের সোপর্দ করা হয়। শুনানি শেষে বিচারক মো. সোয়েব উদ্দিন খান প্রত্যেকের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন। সোমবার রাতে তাদের ঢাকায় নিয়ে যাওয়া হবে।

গ্রেফতারকৃতরা হলো, সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের পূর্ব দূর্গানগর গ্রামের মহিউদ্দিনের ছেলে মাহমুদুর রহমান সোহেল ওরফে মোহন (২৬), একই গ্রামের মো. নুর আলমের ছেলে মো. আবদুল্ল্যাহ কবির (২৫), হুমায়ন কবিবের ছেলে আরিফ হোসেন হৃদয় (২৩) এবং কামাল উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (২০)।

অ্যান্টি টেররিজম সূত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে রবিবার রাত ৮ টায় অভিযান চালিয়ে তাদের প্রথমে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জিহাদি বই ও মোবাইল ডিভাইস জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে রাতেই অ্যান্টি টেররিজমের পরিদর্শক রাশেদ হোসেন বাদী হয়ে সুধারাম থানায় তাদের বিরুদ্ধে মামলা করেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর