আজকের খুলনা
ব্রেকিং:
সিরাজগঞ্জে অটো রিক্সা ও মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে নিহত ২ সাতক্ষীরায় কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার, আটক ১ মিয়ানমারের আপত্তি গ্রহণযোগ্য নয়, মামলা চলবে : আইসিজে সীমান্তে বিএসএফের হাতে ঝরলো ৪ বাংলাদেশীর প্রাণ পদ্মা সেতুতে বসানো হলো ২২ তম স্প্যান চট্টগ্রাম-৮ আসনে নবনির্বাচিত এমপি মোছলেম উদ্দিন হাসপাতালে চবিতে সংঘর্ষের জেরে শাটল ট্রেন বন্ধ, ২০ ছাত্রলীগ কর্মী আটক

শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
নারায়ণগঞ্জে ধর্ষককে পালাতে সহায়তা করায় যুবলীগ নেতা বহিষ্কার নোয়াখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত সরকারি বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষার সিদ্ধান্ত ইউজিসির রাজধানীতে ফেসবুকে করুণ স্ট্যাটাস দিয়ে পুলিশ সদস্যের আত্মহনন যশোরে গরু চোর সন্দেহে গণপিটুনি, নিহত ১
৮৩

চ্যারিটেবল মামলায় জামিন পাননি খালেদা জিয়া

ঢাকা অফিস

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জামিন দেননি হাইকোর্ট। জামিন না দেওয়ার আবেদনটি ফেরত নিয়েছেন তার আইনজীবীরা।

আবেদনটির ওপর শুনানি শেষে আজ বিচারপতি ফরিদ আহমেদ ও বিচারপতি এএসএম আব্দুল মোবিনের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে খালেদা জিয়ার পক্ষে শুনানিতে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী জয়নুল আবেদীন, আইনজীবী নিতাই রায় চৌধুরী, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। সঙ্গে ছিলেন ব্যারিস্টার একেএম এহসানুর রহমান।

এর আগে ৩১ জুলাই বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এস এম কুদ্দুস জামানের হাইকোর্ট বেঞ্চ তার জামিন আবেদন খারিজ করেছিলেন। পরে ৩ সেপ্টেম্বর হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় পুনরায় খালেদা জিয়ার জামিন চেয়ে আবেদন জানান তার আইনজীবীরা।

গত ৩০ এপ্রিল জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় সাত বছরের দণ্ডের বিরুদ্ধে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আপিল শুনানির জন্য গ্রহণ করেন হাইকোর্ট। একইসঙ্গে অর্থদণ্ড স্থগিত এবং সম্পত্তি জব্দের ওপর স্থিতাবস্থা দিয়ে দুই মাসের মধ্যে ওই মামলার নথি তলব করেছিলেন। ২০ জুন বিচারিক আদালত থেকে মামলার নথি হাইকোর্টে পাঠানো হয়। গত বছরের ১৮ নভেম্বর হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় আপিল করা হয়।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর