আজকের খুলনা
ব্রেকিং:
চট্টগ্রামে তেলের ড্রাম বিস্ফোরণে দুই শিশু দগ্ধ পিরোজপুরে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু ঠাঁকুরগায়ে ঠান্ডাজনিত রোগে ৩ শিশুর মৃত্যু, হাসপাতালে শতাধিক শিশু বাংলাদেশ সেনাবাহিনীকে প্রশিক্ষণপ্রাপ্ত ৩০ টি কুকুর উপহার দিল ভারত এসএ গেমসে ভারোত্তোলন ৯৬ কেজি শ্রেণীতে স্বর্ণপদক জিতলেন জিয়ারুল ইসলাম এসএ গেমসে ভারোত্তলনে স্বর্ণ জিতলেন মাবিয়া আক্তার সীমান্ত খুলনায় বোমা বিস্ফোরণ : আইএস’র দায় স্বীকার

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সিদ্ধিরগঞ্জে ২৮ কেজি গাঁজাসহ এক জন আটক বরিশালে হত্যাকাণ্ডের ঘটনায় আটক ১ আসন্ন মুজিব বর্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ডক্টর অব লজ’ ডিগ্রি প্রদান করবে ঢাকা বিশ্ববিদ্যালয় ডিসেম্বরের শেষ সপ্তাহে তীব্র শৈত্যপ্রবাহ ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় জালিয়াতি, আটক ২ মেহেরপুরে ৮ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক
১৫৫

চোখের অপারেশনের পর সম্পূর্ণ সুস্থতার পথে প্রধানমন্ত্রী

ঢাকা অফিস

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

যুক্তরাজ্যে সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাম চোখে গত ২৩ জুলাই সফল অস্ত্রোপচার হয়।

অস্ত্রোপচারের পর প্রধানমন্ত্রী এখন সম্পূর্ণ সুস্থতা অর্জনের পথে। দেশের সব বিষয়ে তিনি খোঁজখবর নিচ্ছেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা দিচ্ছেন। 

উল্লেখ্য, লন্ডনে চিকিৎসা শেষে আগামী ৮ আগস্ট দেশে ফিরবেন প্রধানমন্ত্রী। মাহবুবুল আলম হানিফ শনিবার রাজধানীর বারডেম হাসপাতালে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এ তথ্য জানান। বঙ্গবন্ধু পরিষদ ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এ সভার আয়োজন করে। 

অনুষ্ঠানের শুরুতে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী। পরবর্তীতে তিনি হাত নেড়ে উপস্থিত সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

হানিফ বলেন, ৫ আগস্ট চিকিৎসকদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাক্ষাতের তারিখ রয়েছে। এরপর ৭ আগস্ট দেশের উদ্দেশে রওনা দেবেন তিনি। ৮ আগস্ট প্রধানমন্ত্রী দেশে পৌঁছাবেন বলে আশা করা হচ্ছে। 

এর আগে, প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম লন্ডন থেকে জানান, অস্ত্রোপচারের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুস্থ আছেন। 

প্রেস সচিব আরো বলেন, “প্রধানমন্ত্রী লন্ডন থেকে দেশের বন্যা পরিস্থিতি সার্বক্ষণিক পর্যবেক্ষণ করছেন এবং এ ব্যাপারে সংশ্লিষ্ট মন্ত্রী ও কর্মকর্তাদের নির্দেশনা দিচ্ছেন।”

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার লন্ডনের ওয়েস্ট মিনিস্টার হলে জাতির জনক বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন।

উল্লেখ্য, যুক্তরাজ্য আওয়ামী লীগ এ আলোচনা সভার আয়োজন করে।

চোখের চিকিৎসা, বাংলাদেশি দূতদের সম্মেলন এবং অন্যান্য কর্মসূচিতে যোগ দিতে ১৯ জুলাই লন্ডনে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২৩ জুলাই লন্ডনের একটি হাসপাতালে তার বাম চোখে সফল অস্ত্রোপচার হয়।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর