• বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
চীনা পররাষ্ট্রমন্ত্রীর ফোন, সহযোগিতার আশ্বাস আইজিপি হলেন বেনজীর আহমেদ, ডিজি আবদুল্লাহ আল মামুন দেশে করোনায় আরো ৩ মৃত্যু, নতুন আক্রান্ত ৫৪ ফেসবুকে প্রধানমন্ত্রীর নামে গুজব ছড়ানোর দায়ে আটক ১ খুলনায় করোনা নিয়ে গুজব ছাড়ানোর অভিযোগে গ্রেফতার ১ মাজেদের মৃত্যুদণ্ড পরোয়ানা জারির আবেদন ফের বাড়ল হজযাত্রী নিবন্ধনের সময়সীমা ত্রাণ কার্যক্রম মনিটরিংয়ের দায়িত্বে ৫৫ কর্মকর্তা
৫০

চিকিৎসক-নার্সদের ৫০০ পিপিই দিচ্ছেন মাশরাফি

আজকের খুলনা

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

ক্রিকেট খেলার অর্থ দিয়ে নড়াইলের ১২০০ দরিদ্র পরিবারের খাদ্য সহায়তা দিচ্ছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং জাতীয় দলের ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা।

বৃহস্পতিবার (২৬ মার্চ) থেকে এসব খাদ্যদ্রব্য কিনে প্যাকেট তৈরি শুরু হয়েছে। খাদ্য সহায়তার মধ্যে রয়েছে জনপ্রতি পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি আলু, এক লিটার তেল, এক কেজি লবণ এবং একটি সাবান।

নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৌমেন বোস বলেন, নড়াইল সদর এবং লোহাগড়া উপজেলায় ১২০০ নিম্নবিত্ত পরিবারকে এ খাদ্য সহায়তা দেয়া হবে। তাদের তালিকা তৈরির কাজ চলছে। করোনা প্রাদুর্ভাবে সংকটকালীন এসব পরিবারের বাড়িতে গিয়ে এ খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হবে। এমপি মাশরাফি তার নিজস্ব তহবিল থেকে প্রাথমিক পর্যায়ে চিকিৎসক ও নার্সদের জন্য ২০০ পিপিইর ব্যবস্থা করেছেন। পরবর্তীতে আরও ৩০০ পিপিইর দেবেন মাশরাফি।

এর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তিতে থাকা ১৭ ক্রিকেটার তাদের বেতনের অর্ধেক বিসিবির মাধ্যমে করোনা মোকাবিলায় ফান্ডে দেয়ার ঘোষণা দিয়েছেন। মাশরাফি বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে নেই।

কিন্তু গত তিন মাসে আন্তর্জাতিক ক্রিকেট খেলা ১০ তারকা তাদের বেতনের অর্ধেক অনুদান দেবেন। মাশরাফি আছেন ওই তালিকায়। এছাড়া করোনা নিয়ে জনসচেতনতা সৃষ্টিতে সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত বার্তা দিচ্ছেন মাশরাফি।

আজকের খুলনা
আজকের খুলনা
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর