আজকের খুলনা
ব্রেকিং:
মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৪ জামিন পেলে চিকিৎসার জন্য বিদেশে যাবে খালেদা জিয়া : জানিয়েছেন তার বোন সেলিমা ইসলাম বাংলাদেশ ভারত প্রথম টেস্ট আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় শুরু রোহিঙ্গাদের এন আই ডি কেলেংকারীর ঘটনায় নির্বাচন কমিশনের উচ্চমান সহকারী আবুল খায়ের ও আনোয়ার হোসেন গ্রেফতার যত দ্রুত সম্ভব আবরার হত্যা মামলার বিচারকাজ শেষ করা হবে: আইনমন্ত্রী মিয়ানমার সফরে যাচ্ছেন সেনাবাহিনী প্রধান বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলার চার্জশীট প্রস্তুত, অভিযুক্ত ২৫, সরাসরি হত্যায় জড়িত ১১

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
রেল দূর্ঘটনার তদন্ত রিপোর্ট তিন দিনের ভিতর দেওয়া হবে খুলনায় কর অঞ্চলের সেরা ৭৭ করদাতাকে সম্মাননা প্রদান বরিশালে জঙ্গি সংগঠনের আঞ্চলিক কমান্ডার আটক বীতশ্রদ্ধ হয়ে বিএনপি ছেড়ে যাচ্ছেন খোদ তাদেরই নেতারা : হানিফ প্রবাসী ভোটার: সংযুক্ত আরব আমিরাতে অনলাইন সেবা শুরু ১৮ নভেম্বর প্রখ্যাত কথা সাহিত্যিক হুমায়ুন আহমেদের ৭১ তম জন্মদিন আজ শুক্রবার সৌদি থেকে ফিরবেন নির্যাতনের শিকার সেই সুমি
২১

চার ভাঁজ করা যাবে স্মার্টফোন

প্রযুক্তি ডেস্ক

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৯  

বর্তমানে বেশ কিছু প্রতিষ্ঠান ফোল্ডেবল বা ভাঁজযোগ্য স্মার্টফোন বাজারে নিয়ে আসছে। আর এ বাজারে এবার নতুন চমক দেখাল স্যামসাং। প্রতিষ্ঠানটি এমন ধরনের ফোল্ডেবল ফোন আনতে যাচ্ছে যেটিকে চার ভাঁজ করা যাবে! অর্থাৎ ফোল্ডেবল ফোনটিকে আবার ফ্লিপ ফোনের মতো ভাঁজ করা যাবে।

বুধবার ক্যালিফোর্নিয়ার স্যান জোসে আয়োজিত বার্ষিক ডেভেলপার সম্মেলনে নতুন এই ফোল্ডেবল ফোনের ধারণা প্রদর্শন করেছে স্যামসাং। ফোনটির মডেল বা ফিচার সম্পর্কে কোনো তথ্য প্রকাশ করা হয়নি।

ইউটিউবে প্রকাশিত টিজারে দেখা গেছে, ফোনটিকে চার ভাঁজ করা যায়। বিশেষ করে ফ্লিপ স্টাইলে ভাঁজ করার সুবিধা থাকায় সহজেই পকেটে এঁটে যাবে ফোনটি।

স্যামসাংয়ের অভিনব ফোল্ডেবল ফ্লিপ স্টাইলের ফোনটি কবে নাগাদ বাজারে আসবে সম্মেলনে সে ব্যাপারে কোনো ঘোষণা দেওয়া হয়নি। স্যামসাং ইতিমধ্যে ফোনটি তৈরি করা শুরু করেছে কিনা তা জানা যায়নি, তবে তৈরির পথে যে রয়েছে তা মনে হচ্ছে। গত সেপ্টেম্বরে ব্লুমবার্গ এক প্রতিবেদনে বলা হয়েছিল, আগামী বছরের শুরুতে ফোল্ডেবল ফ্লিপ ফোন স্টাইলের ফোন আনতে পারে স্যামসাং।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর