আজকের খুলনা
ব্রেকিং:
নিজের সংস্কৃতি ছাড়া ভেতরের শক্তি বিকাশ করা যায় না : পরিকল্পনামন্ত্রী ভুল বোঝাবুঝিতে বিজিবি-বিএসএফের গোলাগুলি, আলোচনা চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী তরুণ প্রজন্মকে মোবাইল আসক্তি থেকে বেরিয়ে আসতে হবে: আতিকুল ইসলাম যুবলীগ নিয়ে আলোচনা হবে রোববার : কাদের

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
৫ দিন পর কাঁঠালবাড়ি-শিমুলিয়ায় নৌরুটে ফেরি চলাচল শুরু ভারতীয় জেলের বিরুদ্ধে অনুপ্রবেশের অভিযোগসহ দুই মামলা গাজীপুরে তরুণীর লাশ উদ্ধার, আটক ২ অভয়নগরে বাসচাপায় ২ পথচারী নিহত টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত
২১

চাপের মুখে পদত্যাগ করলেন শেরেবাংলা হলের প্রভোস্ট

ঢাকা অফিস

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

শিক্ষার্থীদের আন্দোলন ও ক্রমাগত চাপের মুখে শেষ পর্যন্ত পদত্যাগ করতে বাধ্য হলেন বুয়েট শেরেবাংলা হলের প্রভোস্ট ড. জাফর ইকবাল।

আজ দুপুর পৌনে তিনটার দিকে বুয়েট শিক্ষক সমিতির সভাপতি একে মাসুদ সংবাদ সম্মেলনে বিষয়টি জানান।

সকালেই বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শেরেবাংলা হলের প্রভোস্ট ড. জাফর ইকবাল পদত্যাগপত্র জমা দিয়েছেন বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

শিক্ষক সমিতির নেতারা বলেন, সকাল সাড়ে ১০টা থেকে শিক্ষক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সর্বসম্মতিক্রমে হলের ভিতরে বিভিন্ন ধরনের দোকান বন্ধ, বিভিন্ন টর্চার সেল বন্ধ, ছাত্ররাজনীতি বন্ধ, সরকারদলীয় ছাত্র সংগঠনের প্রভাব বন্ধ, বহিরাগত ছাত্রদের হলে প্রবেশ নিষিদ্ধের দাবি উঠেছে। 

একইসঙ্গে আমরা আগে এগুলো যে নিষিদ্ধ করতে পারেননি সেই দায় নেন শিক্ষকেরা।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর