আজকের খুলনা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর গাড়ি বহরে গুলি চালিয়ে ২৪ কর্মী হত্যা, ৫ জনের ফাঁসি খুলনায় যুবক‌ হত্যার দা‌য়ে ৬ জ‌নের যাবজ্জীবন খুলনার দাকোপে বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত সিপিবি’র সমাবেশে বোমা হামলা : ১০ জঙ্গির ফাঁসি পুলিশের ওপর বোমা হামলা : নব্য জেএমবি’র ২ সদস্য আটক

সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন মোসলেম উদ্দিন প্রথম আলো সম্পাদকের ৪ সপ্তাহের আগাম জামিন চিরনিদ্রায় শায়িত হলেন আব্দুল মান্নান চাঁদপুরে ছেলের হাতে বাবা খুন, মা হাসপাতালে
১৬

চলে গেলেন রাজ কাপুরের মেয়ে, কাপুর ও বচ্চন পরিবারের শোকের ছায়া

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

ক্যান্সারের সঙ্গে লড়াই করে হার মানলেন ভারতের কিংবদন্তী অভিনেতা-পরিচালক রাজ কাপুরের কন্যা ঋতু নন্দা। মঙ্গলবার নয়াদিল্লিতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। তার মৃত্যুতে বলিউডের কাপুর ও বচ্চন পরিবারের শোকের ছায়া নেমে এসেছে।

অভিনেতা ঋষি কাপুর, রণবীর কাপুর, এবং রাজীব কাপুরের বোন ঋতু নন্দা। তবে অভিনয় পরিবারে জন্ম হলেও কখনো অভিনয়ে আসেননি তিনি। বরং শিল্পোদ্যোগী এবং সফল ব্যবসায়ী হিসেবে গড়ে তুলেছিলেন নিজস্ব পরিচয়।

ঋতু নন্দার জন্ম ১৯৪৮ সালে। জীবনবীমার এজেন্সি দিয়ে নিজের ব্যবসায়ী জীবন শুরু করেন তিনি। তার পুত্র নিখিল নন্দার বিয়ে হয় অমিতাভ বচ্চনের কন্যা শ্বেতার সঙ্গে। তার দুই নাতি নাতনি নব্য নভেলি নন্দা এবং অগস্ত্য নন্দা।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর