আজকের খুলনা
ব্রেকিং:
বঙ্গবন্ধু বিপিএল : কুমিল্লা ওয়ারিয়র ১০৫ রানে হারালো রংপুর রেঞ্জারসকে গাজীপুরে বাস-সিএনজি সংঘর্ষ, মা-মেয়েসহ নিহত ৩ বঙ্গবন্ধু বিপিএল : রংপুরকে ১৭৪ রানের টার্গেট দিলো কুমিল্লা রংপুরের বিপক্ষে টসে জিতে ব্যাট করছে কুমিল্লা প্লাস্টিক কারখানায় ভয়াবহ আগুনে দগ্ধ কমপক্ষে ৩২, নিহত ১ সুপ্রিম কোর্ট এলাকায় ৩ মোটরসাইকেলে আগুন বিজয়ের মাসে দৃশ্যমান হলো পদ্মাসেতুর ২৭০০ মিটার ২ বাসের প্রতিযোগিতা, চাপা পড়ে প্রাণ গেল মা-ছেলের নির্বাচন কমিশনের আরও দুই কর্মচারীকে গ্রেফতার করেছে দুদক

বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
৮৮ কোটি টাকা আত্মসাত : নাজিম উদ্দিনের জামিন বাতিলে রুল বেনাপোলে সাজাপ্রাপ্ত পলাতক ১১ আসামি গ্রেফতার তথ্য-উপাত্ত সংগ্রহে তিন দিনের সফরে জাতিসংঘের প্রতিনিধিরা সুন্দরবনে সাতক্ষীরায় ২৬ লাখ টাকা মূল্যের স্বর্ণসহ আটক ১ বনানী থেকে চীনা নাগরিকের মরদেহ উদ্ধার মিয়ানমার সেনাপ্রধানসহ ৪ কর্মকর্তার ওপর মার্কিন নিষেধাজ্ঞা নরসিংদীতে ১১ দফা দাবীতে ২য় দিনে আমরণ অনশনে জুটমিল শ্রমিকরা খুলনায় ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা
১৫০

ঘোড়ায় চড়ে খুলনার এসপি’র নগর ভ্রমন !

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত ১২ : ৪৩ এএম

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৯  

খুলনা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন উপলক্ষে আদালতপাড়া সরগরম। আইনজীবী, সাংবাদিক ও রাজনীতিকদের ভিড়। ভোটগ্রহণ কেবল শেষ হয়েছে। এরই মধ্যে হঠাৎ উৎসুক জনতার উচ্ছ্বাস। হই-চই, হাততালি, ছবি তোলা। দেখা গেল ঘোড়ার চড়ে আসছেন এক ব্যক্তি। কাছে আসার পর দেখা যায় তিনি আর কেউ নন, খুলনা জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ।

ঘোড়ার পিঠে পুলিশ সুপার এস এম শফিউল্লাহ সাদা পোশাকে ছিলেন। তার গায়ে টি শার্ট, পরণে ব্লু কালারের ট্রাউজার এবং পায়ে কেডস ছিল। এ সময় তার ব্যক্তিগত নিরাপত্তারক্ষী হেঁটে এবং পুলিশের গাড়িও পিছনে ছিল।

পুলিশ সুপার  বলেন, তিনি ভালো ঘোড়া চড়তে পারেন। এমনকি তার চতুর্থ শ্রেণিতে পড়ুয়া ছেলেও ঘোড়া চড়তে পারে। প্রতিদিন সকালে বাবা-ছেলের ঘোড়ার পিঠে সওয়ার হওয়া রুটিন। বিকেলে জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন দেখতেই তিনি ঘোড়ায় চড়েছেন। ঘোড়াটি তার নিজস্ব বলে জানান তিনি।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর