আজকের খুলনা
ব্রেকিং:
বাঁশে ঝুলিয়ে যুবককে নির্যাতন, সালাম মেম্বারসহ আটক ৫ আলহাজ্ব টেক্সটাইলের পরিচালককে ৫০ লাখ টাকা জরিমানা রাজধানীতে র‌্যাবের অভিযানে এক জঙ্গি আটক অর্থ আত্মসাত: রাজশাহী শিল্পকলার সাবেক নৃত্য প্রশিক্ষক গ্রেপ্তার পরিবহণ শ্রমিকদের কাজে ফেরার নির্দেশ শাজাহান খানের শনিবার সমাবেশের ঘোষণা জাবি আন্দোলনকারীদের খুলনায় ঘের ব্যবসায়ীকে হত্যার ঘটনায় ৩ জন আটক জাতিসংঘের সাবেক মহাসচিব ঢাকায় আসছেন আগামীকাল মাদারীপুর আদালতে জামিন পেলেন শামসুজ্জামান দুদু আফগানিস্তানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
শনিবার আত্মসমর্পণ করবে কক্সবাজারের শতাধিক জলদস্যু গাঙ্গুলির নিমন্ত্রণে কলকাতা পৌঁছেছেন সাবেক ক্রিকেটাররা খুলনায় প্রধানমন্ত্রীর অঙ্গীকার বাস্তবায়নে বিভিন্ন স্কুলের মানববন্ধন ডিআইজি পার্থ’র মামলার প্রতিবেদন ২৮ জানুয়ারি শিক্ষা অধিদপ্তরের ঠিকাদারের বিরুদ্ধে দুদকের মামলা খুলনায় নৌ অঞ্চলে সশস্ত্র বাহিনী দিবস উদযাপিত নওগাঁয় ইজিবাইক চালক হত্যা মামলার ৫ আসামি গ্রেফতার খুলনায় দুর্নীতি বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত
১৩

ঘূর্ণিঝড় বুলবুল, আতঙ্কিত শরণখোলাবাসী

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

ঘূর্ণিঝড় 'বুলবুল' ধেয়ে আসার খবরে আতঙ্কিত হয়ে পড়েছে 'সিডর'  বিধ্বস্ত বাগেরহাটের শরণখোলাবাসী। ২০০৭ সালের ১৫ নভেম্বর সিডরের মতো একইভাবে এই ঘূর্ণিঝড়টি সৃষ্টি হওয়ায় মানুষ বেশি আতঙ্কিত। নদতীরবর্তী বেড়িবাঁধের বাইরে এবং বাঁধের কাছাকাছি বসবাসকারী মানুষ আশ্রয়কেন্দ্রে যাওয়ার প্রস্ততি নিতে শুরু করেছে।

গতকাল বৃহস্পতিবার (৭ নভেম্বর) গভীর রাত থেকে দমকা বাতাস আর গুঁড়িগুঁড়ি বৃষ্টি পড়ছে। শরণখোলাসহ উপকূলজুড়ে সিডরের পূর্বমুহূর্তের পরিস্থিতি বিরাজ করছে। আজ শুক্রবার সকাল থেকে সিপিপির স্বেচ্ছাসেবকরা মাইকিং করে সতর্কতামূলক প্রচারণায় নেমেছেন।

এদিকে, উপজেলার চারটি ইউনিয়নের দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরি সভায় সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

সাউথখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসেন ও রায়েন্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন বলেন, ইউনিয়ন পরিষদে জরুরি সভা করে পাঁচ সদস্যের সমন্বয়ে নিয়ন্ত্রণ কক্ষ খোলা হয়েছে। সাইক্লোন শেল্টারগুলো প্রস্তুত রাখা এবং ইউডিএমসির সদস্যদের দায়িত্ব বন্টন করা হয়েছে। বাজারের ব্যবসায়ীদের বলা হয়েছে শুকনো খাবার মজুদ রাখতে। একইভাবে অন্যান্য ইউনিয়ন পরিষদগুলোতেও নিয়ন্ত্রণ কক্ষ খোলা হয়েছে বলে জানান তাঁরা।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরদার মোস্তফা শাহীন বলেন, ইউনিয়ন পরিষদ ও প্রশাসনের সব বিভাগকে প্রস্তুত থাকতে বলা হয়েছে। বিকেল সাড়ে ৩টায় জরুরি সভায় পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে। 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর