আজকের খুলনা
ব্রেকিং:
গোপালগঞ্জে কাভার্ড ভ্যানচাপায় নিহত ২

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
ডিসেম্বরে আসছে ড্রিমলাইনার সোনার তরী ও অচিন পাখি খুলনায় কর মেলায় ৫৭ কোটি ৬৭ লাখ টাকা আদায় অস্ট্রেলিয়ার দাবানল : আরও তিন রাজ্যে সতর্কতা জারি ধর্মঘট প্রত্যাহারের পরও নড়াইলে বাস বন্ধ
১৮৪

ঘূর্ণিঝড় বুলবুল : সাতক্ষীরায় সেনা ও নৌ বাহিনী মোতায়েন

ডেস্ক রিপোর্ট ৬ : ১০ পিএম

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

 

উপকূলীয় জেলা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় বুলবুলের ক্ষয়ক্ষতি থেকে সাধারণ মানুষকে নিরাপদে রাখতে এবং দূর্যোগ পরবর্তী পরিস্থিতি মোকাবেলায় ইন এইড টু সিভিল পাওয়ার এর আওতায়  সেনা ও নৌ বাহিনী মোতায়েন করা হয়েছে। 

সকাল পৌনে ৮ টায় মংলার দিগরাজ নৌ ঘাটি থেকে একটি জাহাজ (এলসিভিপি) রওনা হয়ে দুপুর সাড়ে ৩ টায় সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ও পদ্মপুকুর ইউনিয়নে পৌছে তাদের তৎপরতা শুরু করে ।

অপরদিকে, সাব লে. এম রাশেদুর রহমান বিএন এর নেতৃত্বে নৌ-বাহিনীর ২২ সদস্যের একটি অগ্রবর্তী কন্টিনজেন্ট সড়কপথে সাতক্ষীরা পৌঁছে সাধারণ মানুষকে আশ্রয় কেন্দ্রে যেতে সহায়তার পাশাপাশি দূর্যোগ পরবর্তী পরিস্থিতি মোকাবেলায় করণীয় বিষয়ে জনসাধারণকে অবহিত করেন। 

এছাড়াও যশোর সেনানিবাস থেকে দুপুরে মেজর তানজীরের নেতৃত্বে সেনাবাহিনীর ৬৫ সদস্যের একটি টিম সাতক্ষীরায় পৌছে দূর্যেোগ পরিস্থিতি মোকাবেলায় তাদের তৎপরতা শুরু করেন। বিকালে ক্যাপ্টেন জিসান এর নেতৃত্বে ৫৭ সদস্যের অপর একটি টিম সাতক্ষীরার  উদ্দেশ্যে যশোর সেনানিবাস থেকে যাত্রা করেছে।  সাতক্ষীরায় দূর্যোগ পরবর্তী ত্রাণ বিতরণসহ সংশ্লিষ্ট বিভিন্ন কাজে সেনা ও নৌ বাহিনী স্থানীয় প্রশাসনকে সহায়তা করবে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর