আজকের খুলনা
ব্রেকিং:
হারপিক পানে খুলনা-৫ আসনের এমপি নারায়ন চন্দের ছেলে অভিজিতের মৃত্যু পাকিস্তানের পথে বাংলাদেশ ক্রিকেট দল হাইকোর্টের ভুয়া জামিন দিয়ে আসামী মুক্ত করার অপরাধে খুলনায় আরাফাত হোসেন কারাগারে হাতীবান্ধা সীমান্তে বিএসএফ’র গুলিতে ২ বাংলাদেশি নিহত রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো ৩ শ্রমিকের

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
ঢাকায় পৌঁছেছেন ব্রাজিলের তারকা ফুটবলার জুলিও সিজার গাইবান্ধায় সিএনজি অটোরিকশার ধাক্কায় গৃহবধূর মৃত্যু মানিকগঞ্জে ঘড়ে ঢুকে মেয়ের সামনে মাকে খুন সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল পল্লী বিদ্যুতের কর্মীর গাজীপু‌রে ট্রাকচাপায় শিশু নিহত
৫০

গাজীপুরে শ্রমিকের গলাকাটা মরদেহ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি : প্রকাশিত ৯:০৩ পিএম

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

গাজীপুরের শ্রীপুর উপজেলায় কলাবাগান থেকে এক কারখানাশ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার বহেরারচালা গ্রামে আজ শুক্রবার দুপুরে বাগানে এসে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত শ্রমিকের নাম আরিফুল ইসলাম (২২)। তিনি উপজেলার কড়ইতলা এলাকার কে এস এস নিট কম্পোজিট কারখানায় চাকরি করতেন।

স্থানীয় লোকজন জানান,আজ শুক্রবার সকালে কলাবাগানের শ্রমিকেরা কাজ করতে এসে বাগানের পাশে রক্ত দেখতে পান। পরে পাশের একটি গর্তে কলাপাতার নিচে মরদেহ দেখতে পাওয়া যায়। এ সময় ঘটনাস্থল থেকে একটি ছুরিও উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) শহীদুল ইসলাম মোল্লা বলেন, দুই মাস আগে কুড়িগ্রাম থেকে এসে ওই কারখানায় চাকরি নেন আসিফ। তাঁর সহকর্মীরা জানিয়েছেন, বৃহস্পতিবার সন্ধ্যায় বেতন নিয়ে কারখানা থেকে বের হওয়ার পর তাঁর আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলী বলেন, হত্যাকাণ্ডের তথ্য জানতে পুলিশ কাজ শুরু করেছে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর