আজকের খুলনা
ব্রেকিং:
ক্ষমা চাইলেন দৈনিক সংগ্রামের সম্পাদক উত্তর বাড্ডার ফোম কারখানার আগুন নিয়ন্ত্রণে বঙ্গবন্ধু বিপিএল :১৮১ রানের লক্ষ্যে ব্যাটে নেমে ৩৬ রানেই ২ উকেটের পতন কুমিল্লার. (৩.১ ওভার) চাঁদাবাজ-ভূমিদস্যূ হাসু কাসু বাহিনীর মূল হোতা হাসেমকে অস্ত্র-ইয়াবাসহ আটক করেছে র‌্যাব যুক্তরাজ্যে নির্বাচন : জয় পেলেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ, বাংলাদেশি বংশোদ্ভূত রুপা, রুশনারা ও আফসানা বরিশালে পাঁচ বস্তা গাঁজাসহ নারী আটক কক্সবাজারে ৮ লাখ ইয়াবা ও ছয়টি আগ্নেয়াস্ত্রসহ আটক ৪

শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা টেকনাফে ৮ লাখ ইয়াবা-অস্ত্রসহ ৪ ব্যবসায়ী আটক কুমিল্লার কোটবাড়ীতে স্কুলের ছাত্রাবাস থেকে এক ছাত্রের মরদেহ উদ্ধার নোয়াখালীতে বাসচাপায় এক মাদ্রাসা ছাত্রী নিহত ধামরাইয়ে প্রাইভেট কার চাপায় মোটর সাইকেল আরোহী নিহত টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নতুন ৯ বিচারপতির শ্রদ্ধা পাটুরিয়া ঘাটে যানবাহনের দীর্ঘ সারি এবার মেঘালয়ে কারফিউ, বন্ধ মোবাইল-ইন্টারনেট রোহিঙ্গা গণহত্যা ইস্যুতে সিদ্ধান্ত শিগগিরই : আইসিজে প্রেসিডেন্ট
২৪

গাইবেন মমতাজ, নাচবেন সালমান খান

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

আগামী ১১ ডিসেম্বর শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু বিপিএলের টুর্নামেন্ট। আসরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৮ ডিসেম্বর হবে এ উদ্বোধনী অনুষ্ঠান।

বিসিবির অর্থায়নে হবে আসন্ন বিপিএল। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এই টুর্নামেন্টের নাম দেওয়া হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’।

বিপিএলের উদ্বোধন অনুষ্ঠানে থাকবেন দেশি-বিদেশি তারকারা। তারই অংশ হিসেবে বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফকে আনা হচ্ছে।

বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল জানান, বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন। আর বাংলাদেশের কণ্ঠশিল্পী হিসেবে মমতাজ গান গাইবেন। আরও অনেক তারকা শিল্পী এই অনুষ্ঠানে থাকবেন।

এবারের বিপিএলে ইতিহাসের সবচেয়ে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান হবে বলে জানিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, বঙ্গবন্ধুর নামে হচ্ছে তাই এবারের বিপিএল খুবই জাঁকজমকপূর্ণ হবে। আমরা আশা করছি আমাদের ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা অনুষ্ঠান হবে।

জানা গেছে, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডারের ম্যাচ দিয়ে আসন্ন বিপিএল মাঠে গড়াবে। অবশ্য টুর্নামেন্টের প্রথম দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। একই দিন রাতে আরেক ম্যাচে মুখোমুখি হবে কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স।

৩৯ দিনের এই টুর্নামেন্টে খেলবে সাতটি দল। তিনটি ভেন্যুতে হবে ম্যাচগুলো। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে ক্রিকেটাররা লড়াইয়ে নামবে।

এবারের বিপিএলে মোট ৪৬টি ম্যাচ থাকছে। ঢাকায় ২৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আর চট্টগ্রামে ১২টি ও সিলেটে হবে ছয়টি ম্যাচ।

প্রতিদিন দুপুর সাড়ে ১২টায় প্রথম ম্যাচ এবং সন্ধ্যা ৫টা ২০ মিনিটে দ্বিতীয় ম্যাচ শুরু হবে। অবশ্য শুক্রবার প্রথম ম্যাচ দুপুর ২টায় এবং দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৭টায় শুরু হবে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর