আজকের খুলনা
ব্রেকিং:
নোয়াখালীতে বাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত পাথরঘাটার দুর্ঘটনা গ্যাস লাইন বিস্ফোরণে নয় : তদন্ত কমিটি তামিমকে নিল ঢাকা, মুশফিককে খুলনা নোয়াখালীর মার্কেটে অগ্নিকাণ্ড : শতকোটি টাকার ক্ষতি হলি আর্টিসান হামলা : রায় ২৭ নভেম্বর মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ হাইকোর্টের রায়

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
ঘুষ নেয়া দ্রুত বিচার ট্রাইব্যুনালের সেই সেরেস্তা সহকারী বরখাস্ত খেলাপি ঋণ পুনঃতফসিলে ৯০ দিন সময় দিল সরকার টাঙ্গাইলে এক শিশুকে গলা কেটে হত্যা করলো আরেক শিশু খুলনায় চতুর্থ দিনে ৪ কোটি ২৯ লাখ টাকার কর আদায় পর্দা কাণ্ডে ফরিদপুরের সাবেক পরিচালকসহ ১২ জনকে তলব
৫৩

খুলনা সিটি কর্পোরেশনের কর্মচারী গাঁজাসহ আটক

দিঘলিয়া প্রতিনিধি

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মাস্টার রোল কর্মচারী মাসুদ রানাকে পাঁচশ গ্রাম গাঁজাসহ আটক করেছে পুলিশ।

আজ বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে  সকালে দিঘলিয়া থানা পুলিশ তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে গাঁজাসহ আটক করে।

আটককৃত মাসুদের বাড়ী দিঘলিয়া উপজেলার ঘোষগাতী গ্রামে। তিনি খুলনা সিটি কর্পোরেশনে (কেসিসি) গত ১৯ বছর ধরে মাস্টাররোলে রাজস্ব বিভাগের তথ্য ও সেবা কেন্দ্রে এমএলএসএস পদে চাকরি করেন।

দিঘলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ হোসেন জানান, মাদকের চালান আসছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ মাসুদের বাড়িতে অভিযান চালানো হয়। তল্লাশি চালিয়ে তার ঘর থেকে পাঁচশ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের জানা গেছে মাসুদ রানা দীর্ঘদিন ধরেই দিঘলিয়া এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে দিঘলিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা রজ্জু করে আদালতে সোপার্দ করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নিদের্শ দিয়েছেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর