• সোমবার   ০৬ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলকদ ১৪৪১

আজকের খুলনা
৫২

খুলনা মেডিকেলে করোনা নমুনা সংগ্রহের বুথ স্থাপন করেছে যুবলীগ

আজকের খুলনা

প্রকাশিত: ১২ মে ২০২০  

খুলনা মহানগর যুবলীগের উদ্যোগ খুলনা মেডিকেল কলেজে করোনা ভাইরাস পরীক্ষায় নমুনা সংগ্রহের জন্য বুথ স্থাপন করা হয়েছে।

দুপুরে মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আব্দুল আহাদের কাছে বুথটি স্থানান্তর করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা।

এ সময় ডা. আব্দুল আহাদ বলেন, সারাদেশে বুথ স্থাপন করে করোনার নমুনা সংগ্রহ কার্যক্রম উৎসাহিত করা হচ্ছে। এতে করে চিকিৎসকরা নিরাপদে নমুনা সংগ্রহ করতে পারবে।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা বাংলানিউজকে জানান, এ দুর্যোগে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো নানা সামাজিক কার্যক্রম শুরু করেছে। এর অংশ হিসেবে যুবলীগ নমুনা সংগ্রহের বুথ স্থাপন করেছে খুমেকে।এর মাধ্যমে করোনা যুদ্ধের সম্মুখ যোদ্ধা চিকিৎসকদের নিরাপত্তা কিছুটা হলেও নিশ্চিত হবে। আমাদের এ যুদ্ধে জয়ী হতে হবে। এ জন্য সবাইকে যার যার স্থান থেকে সচেতন হতে হবে।

এ সময় নগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পালশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন বলেন, আমরা নগরীর যেসব হাসপাতালে নমুনা সংগ্রহ করা হয় সেসব স্থানে বুথ তৈরির পরিকল্পনা গ্রহণ করেছি। এর অংশ হিসেবে খুলনা মেডিকেল কলেজে স্থাপন করা হলো। পর্যায় ক্রমে আরও স্থাপন করা হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন খুমেকের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ, ডা. তারিন, যুবলীগ নেতা রোজী ইসলাম নদী, কামরুল ইসলাম, কাজী কামাল হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, মোস্তফা শিকদার, মুহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, ইয়াসিন আরাফাত, নগর ছাত্রনেতা জব্বার আলী হিরা, জহির আব্বাস, ইয়াসিন আরাফাত,সোহান হোসেন শাওন, মাহমুদুল হাসান রাজেশ, মল্লিক কামরুজ্জামান রাজু, মোত্তাদুল ইসলাম সোহাগ, সাইফ মুনসুর, অমিত শুভ্র, দেব বিশ্বাস, অপূর্ব রায়, ফারহান রাজ্জাক ফাইম, শাশ্বত চক্রবর্তী প্রমুখ।

আজকের খুলনা
আজকের খুলনা
খুলনা বিভাগের পাঠকপ্রিয় খবর