আজকের খুলনা
ব্রেকিং:
গত রাতে ঢাকার সিদ্ধেশরী থেকে লাশ উদ্ধার হওয়া তরুনীর নাম রুম্পা, তার বাবা পুলিশের পরিদর্শক এসএ গেমস ফুটবলে শ্রীলংকাকে ১-০ গোলে হারাল বাংলাদেশ হলি আর্টিজান মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৭ আসামির ডেথ রেফারেন্সের নথি হাইকোর্টে আইএসের টুপি কারাগার থেকে আনা হয়েছিল দাবি ডিবির খুলনায় শীর্ষ সন্ত্রাসীসহ গ্রেফতার ৩, অস্ত্র উদ্ধার নয়াপল্টন থেকে বিএনপির ৭ জন আটক

শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
আইনজীবী তালিকাভুক্তি নিবন্ধন পরীক্ষা ২৮ ফেব্রুয়ারি বাগেরহাটে ৯৫০ বোতল ফেন্সিডিলসহ কার্গো আটক কিডনি দান করার বিধান রেখে আইন সংশোধনে হাইকোর্টের নির্দেশ হলি আর্টিসান মামলার রায়ের কপি উচ্চ আদালতে মালয়েশিয়া থেকে অবৈধ শ্রমিক ফেরাতে বিমানের ১৬টি বিশেষ ফ্লাইট আদালতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছে বিএনপিপন্থীরা : অ্যাটর্নি জেনারেল মায়ের সামনে জানালা দিয়ে পড়ে প্রবাসী শিশুর মৃত্যু
১৩২

খুলনা থেকে ৪ রুটে বাস চলাচল বন্ধ

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯  

খুলনা থেকে গোপালগঞ্জসহ ৪ রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছে রূপসা-বাগেরহাট বাস মিনিবাস মালিক সমিতি। অবৈধ গাড়ি চলাচল বন্ধ ও বাস মালিককে মারধরের প্রতিবাদে এসব রুটের বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়।

আজ সকাল ১০টায় খুলনার সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড থেকে খুলনা-গোপালগঞ্জ, খুলনা-বরিশাল, খুলনা-মাদারীপুর ও টেকেরহাট-মোকসেদপুর রুটের বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়।

হঠাৎ করে বাস চলাচল বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। অনেকে বাস না পেয়ে বাড়িতে ফিরে যাচ্ছেন। কেউ কেউ আবার অতিরিক্ত টাকা খরচ করে বিকল্প যানবাহনে গন্তব্যে যাওয়ার চেষ্টা করছেন।

রূপসা-বাগেরহাট বাস মিনিবাস মালিক সমিতির সদস্য খান কামরুজ্জামান বলেন, রূপসা-বাগেরহাট বাস মিনিবাস মালিক সমিতি ও খুলনা মোটর শ্রমিক ইউনিয়নের কয়েকজন প্রভাবশালী নেতা জোরপূর্বক এসব রুটে অবৈধ বাস চলাচলে অনুমতি দিয়েছে। এতে ক্ষতিগ্রস্ত হচ্ছেন সাধারণ মালিকরা। এ ঘটনার প্রতিবাদ করলে শুক্রবার সকালে গোপালগঞ্জের ঘোনাপাড়ায় ঢাকা মেট্রো ব ১১-৩৩৫৬ বাসের মালিক মো. হায়দারকে মারধর করে প্রতিপক্ষরা। এ ঘটনার প্রতিবাদে এই সব রুটের বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়।

বাস মালিকরা জানিয়েছেন, এসব রুটে অবৈধ গাড়ি চলাচল বন্ধ না হওয়া পর্যন্ত বাস চলাচল বন্ধ থাকবে।

রূপসা-বাগেরহাট বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি মো. নুরুল হক লিপন বলেন, এই রুটগুলোতে অবৈধ বাস চলাচল বন্ধের উদ্যোগ নেওয়া হয়েছে। এছাড়া বাস মালিককে মারধরের ঘটনায় মীমাংসার চেষ্টা চলছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর