• বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
ফেসবুকে প্রধানমন্ত্রীর নামে গুজব ছড়ানোর দায়ে আটক ১ খুলনায় করোনা নিয়ে গুজব ছাড়ানোর অভিযোগে গ্রেফতার ১ মাজেদের মৃত্যুদণ্ড পরোয়ানা জারির আবেদন সাভারে ট্রাকচাপায় পোশাক শ্রমিক নিহত ফের বাড়ল হজযাত্রী নিবন্ধনের সময়সীমা খুলনা বিভাগের সঙ্গে রবিবার প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স ত্রাণ কার্যক্রম মনিটরিংয়ের দায়িত্বে ৫৫ কর্মকর্তা
৫২

খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার

আজকের খুলনা

প্রকাশিত: ১৬ মার্চ ২০২০  

খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ফুলতলা থানা এলাকা হতে ৫০ বোতল ফেন্সিডিল, ০১ টি ট্রাক, ০১ টি নোকিয়া মোবাইল ফোন,  ০১ টি ১০০ ও ০১টি ৫০ টাকা মূল্যে মানের নোটারী পাবলিক এর কার্যালয় খুলনা লেখা ক্রেতার এ্যাফিডেভিট উদ্ধার। পলাতক আসামি ০২ জন। 
জেলা গোয়েন্দা শাখা, খুলনার ইনচার্জ জনাব সেখ কনি মিয়া এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে গোপনসূত্রে সংবাদের ভিত্তিতে ফুলতলা থানাধীন শেষ সীমানা (যুগ্নিপাশা) খুলনা যশোর মহাসড়কের যশোর অভিমুখে ১ম স্পীড ব্রেকারের নিকট পৌছা মাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে ০২ জন হাতে প্লাষ্টিকের বাজার করা ব্যাগ সহ ট্রাক থেকে নেমে যশোর জেলার নওয়াপাড়া থানা অভিমুখে দৌড় দেয়। আমি সংগীয় ফোর্সসহ উক্ত ০২ জন ব্যক্তিকে আটকের চেষ্টা করলেও তারা দ্রুতগতিতে দৌড়ে পালিয়ে যায়। ঘটনাস্থলে উপস্থিত সাক্ষী ও ফোর্সের সম্মুখে টর্চ লাইটের আলোতে উক্ত ট্রাক তল্লাসীকালে ট্রাকের কেভিনের ভিতর প্লাষ্টিকের বাজার করা ব্যাগের মধ্যে ফেন্সিডিল পেয়ে সাক্ষীদের সম্মুখে গননা করে ৫০ (পঞ্চাশ) বোতল ফেন্সিডিল ও ০১ টি মালিকানা সংক্রান্তে ক্রেতার এ্যাফিডেভিট, ০১ টি ঘঙকওঅ ঞঅ-১০১৭ মডেলের মোবাইল ফোন পেয়ে ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ট্রাক সহ উল্লেখিত মালামাল  জব্দ তালিকা মূলে জব্দ করা হয়। প্রাথমিক তদন্তে ও স্থানীয়দের নিকট জিজ্ঞাসাবাদে জানা যায় পলাতক আসামি ০২ জনের মধ্যে ১। সুকান্তÍ (৩৫) পিতা-মৃত পঞ্চানন, সাং-উত্তর আলকা, ৩নং ওয়ার্ড, ২। আলামিন শেখ (২৬), পিতা-আহমেদ শেখ, সাং-দক্ষিনডিহি, ওয়ার্ড নং-০৯, উভয়থানা-ফুলতলা, জেলা-খুলনা। তারা কুখ্যাত মাদক ব্যবসায়ী। পলাতক আসামি সুকান্ত এর বিরুদ্ধে ডাকাতি ও একাধিক মাদক মামলা রয়েছে। জব্দতালিকা প্রস্তুত শেষে ঘটনাস্থলে অবস্থানকালে জানা যায় পলাতক আসামি সুকান্ত দৌড়ে পালানোর সময় অভয়নগর থানা পুলিশের নিকট ৫০ (পঞ্চাশ) বোতল ফেন্সিডিল সহ নওয়াপাড়া এলাকা হতে ধৃত হয়েছে। এ সংক্রান্তে খুলনা জেলা গোয়েন্দা শাখা, খুলনার পুলিশ পরিদর্শক (নিঃ) সেখ কনি মিয়া বাদী হয়ে ফুলতলা থানায় উপরোক্ত পলাতক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেন। 
 

আজকের খুলনা
আজকের খুলনা
খুলনা বিভাগের পাঠকপ্রিয় খবর