আজকের খুলনা
ব্রেকিং:
শিয়ালদহ থেকে শিলিগুড়ি পর্যন্ত ট্রেন চালু হবে : রেলমন্ত্রী লালমনিরহাটের কালীগঞ্জের লোহাকুচিতে গুদামের ধান বিক্রি নিয়ে বিরোধে কৃষককে পিটিয়ে হত্যা অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী কলাবাগান ক্লাবের ফিরোজকে দুই মামলায় ২০ দিনের রিমান্ডের আবেদন গোপালগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, এসআইসহ নিহত ৪, আহত ১৩

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
বশেমুরবিপ্রবি আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলা, আহত ২০ কটিয়াদীতে কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী নিহত বাগেরহাটে কাঁকড়ার ট্রাকে ছিনতাই, আটক ২ হাতিঝিলের পানিতে মিলল অজ্ঞাত ব্যক্তির লাশ বরিশালে পৃথক ঘটনায় নার্সারি ব্যবসায়ীসহ ২ জনের মৃত্যু
৩০

খুলনায় হত্যা মামলার আসামি খুন, আটক ২

দিঘলিয়া প্রতিনিধি

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

খুলনার দিঘলিয়া উপজেলায় হত্যাসহ ছয় মামলার আসামি আওয়ামী লীগ কর্মী টিপু শেখকে (৫০) কুপিয়ে হত্যার ঘটনায় ৩২ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। রবিবার (৮ সেপ্টেম্বর) রাতে নিহতের ছেলে আলমগীর হোসেন বাদী হয়ে দিঘলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় জাহিদুর রহমান ও আব্দুল্লাহ নামে দুজনকে আটক করেছে পুলিশ।

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানস রঞ্জন দাস বলেন, ‘হত্যা মামলার আসামি টিপু শেখকে হত্যার ঘটনায় রবিবার রাতে তার ছেলে ৩২ জনের মামলা দায়ের করেছেন। এ ঘটনায় ওই রাতেই দুজনকে আটক করা হয়েছে। সোমবার তাদেরকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর সন্ধ্যা সোয়া ছয়টার দিকে গাজিরহাট ইউনিয়নের পদ্মবিলা গ্রামের টিপু শেখ বাজার থেকে বাড়িতে ফিরছিলেন। ওই সময় ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা প্রথমে ইট দিয়ে তার মাথায় আঘাত করে। পরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ঘটনাস্থলে তার ডান পা বিচ্ছিন্ন করে দেয়। বাম পা-ও কুপিয়ে গুরুতর জখম করে। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে (খুমেক) নেওয়া হলে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর