আজকের খুলনা
ব্রেকিং:
লবণ নিয়ে কারসাজি ঠেকাতে মাঠে নেমেছে পুলিশ পদ্মায় ১৬ তম স্প্যান স্থাপন : দৈর্ঘ্য বেড়ে ২.৪ কিলোমিটার সতীর্থকে লাঞ্চিত করার দায়ে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হলো শাহাদাত নতুন সড়ক আইনের প্রতিবাদে দেশের বিভিন্ন স্থানে চলছে অঘোষিত পরিবহন ধর্মঘট

মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
মোহনগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ড : কোটি টাকার ক্ষতির আশঙ্কা আন্তর্জাতিক পুরুষ দিবস আজ সাতক্ষীরা সীমান্তে ১১৫ কেজি ইলিশসহ আটক ১ পাচারকারী দিনাজপুরে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধ নিহত আশুলিয়ায় যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার সারা দেশে কমতে শুরু করেছে পিঁয়াজের দাম রাজশাহীতে অধ্যক্ষকে পানিতে ফেলার ঘটনায় প্রধান আসামিসহ গ্রেফতার আরও ৪ প্রধানমন্ত্রী দেশে ফিরছেন আজ
১০২

খুলনায় যুবলীগ নেতার গাড়িতে বোমা হামলা

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৯  

খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও খানজাহান আলী থানা যুবলীগের সভাপতি সাজ্জাদুর রহমান লিংকনের গাড়িতে শুক্রবার রাতে বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় গাড়িটি সামান্য ক্ষতিগ্রস্থ হলেও কেউ হতাহত হয়নি। 

যুবলীগ নেতা সাজ্জাদুর রহমান লিংকন সাংবাদিকদের জানান, শুক্রবার সন্ধ্যায় একটি সভা থেকে ফেরার পথে নগরীর আড়ংঘাটা থানার তেলিগাতি এলাকায় পৌঁছালে তাকে বহনকারী (ঢাকা মেট্রো গ ৪৩-০০৯৭) গাড়ি লক্ষ্য করে হাত বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। বোমাটি লক্ষ্যভ্রষ্ট হয়ে তার গাড়ির সামনের অংশে আঘাত করে। এতে গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। 

এদিকে বোমা হামলার পর স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা সড়ক অবরোধ ও বিক্ষোভ প্রদর্শন করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের শান্ত করে।

আড়ংঘাটা থানার ওসি রেজাউল করিম জানান, ঘটনা জানতে পেরে সেখানে পুলিশ পাঠানো হয়। তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি আবিদ হোসেন জানান, এ ঘটনায় জড়িতের গ্রেফতারের জন্য ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়েছে। না হলে পবরর্তীতে কঠোর আন্দোলন করা হবে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর