আজকের খুলনা
ব্রেকিং:
পাবনায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, আটক ১ দেশের সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায়, ১০ ডিগ্রি সেলসিয়াস টিকিট সংখ্যা বাড়লো বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের বরগুনায় ধর্ষণের অভিযোগে আইনজীবী আটক ঘুষের টাকাসহ সিভিল এভিয়েশন কর্মকর্তা আটক বিএসএফের গুলিতে ভারতীয় নিহত ভারতে ধর্ষণের পর পুড়িয়ে হত্যা, অভিযুক্ত ৪ জনই পুলিশের গুলিতে নিহত

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
১৭ বাংলাদেশি জেলেকে ফেরত দিলো মিয়ানমার মুজিববর্ষে ঢাকা আসবেন মোদি-সোনিয়া-প্রণব বাবরি মসজিদ ধ্বংসের ২৭তম বার্ষিকী আজ দৃশ্যমান মেট্রোরেলের ৮ কি.মি. পথ, এ মাসেই বসছে স্লিপার জলবায়ু পরিবর্তনে ঝুঁকির তালিকায় বাংলাদেশ ৭ম স্থানে
৩২০

খুলনায় যুবককে কুপিয়ে হত্যা

তেরখাদা প্রতিনিধি

প্রকাশিত: ৭ আগস্ট ২০১৯  

খুলনার তেরখাদায় বাবাকে বাঁচাতে গিয়ে নাঈম শেখ (২৬) নামে এক যুবক খুন হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার বাবা হিরু শেখ (৫৫)।

আজ ভোর রাতে উপজেলার ছাগলাদাহ ইউনিয়নের পহরডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে বলে জানান তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেকুজ্জামান।

স্থানীয়রা জানান, রাতে নাইমের বাবা হিরু ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিলেন। এ সময় দুর্বৃত্তরা তাকে ডেকে ঘুম থেকে উঠিয়ে অতর্কিত হামলা চালান। চিৎকার শুনে নাঈম বাবাকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও লাটিপেটা ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই নাঈমের মৃত্যু হয়। গুরুতর আহত হিরু শেখকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি সালেকুজ্জামান বলেন, শত্রুতার জেরে প্রতিবেশীরা নাঈমকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। নিহত নাঈমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর