আজকের খুলনা
ব্রেকিং:
বঙ্গবন্ধু বিপিএল : টস জিতে ফিল্ডিংয়ে খুলনা মালবাহী বগী লাইনচ্যুত হওয়ায় ময়মনসিং-চট্রগ্রাম রেল যোগাযোগ বন্ধ ঝিনাইদহে আলমসাধুর চাপায় শিশু নিহত সুন্দরবনে দুই জেলেকে অপহরণ, মুক্তিপণ দাবি চট্টগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জনের মৃত্যু, আহত ৫

শুক্রবার   ১৭ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২১ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
টাঙ্গাইলে বিল থেকে শিশুর মরদেহ উদ্ধার বিশ্ব ইজতেমার ২য় পর্বে মারা গেলেন আরও এক মুসল্লী নারী কাউন্সিলর প্রার্থী পান্নাকে বহিষ্কার করলো বিএনপি রাজধানীতে বাসচাপায় মামা-ভাগ্নের মৃত্যু
৫০

খুলনায় মিনা কামাল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড আটক

নিজস্ব প্রতিবেদক : প্রকাশিত ৫:৩৮ পিএম

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৯  

খুলনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির আঞ্চলিক নেতা মিনা কামাল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড সাগর শেখ ওরফে আকাশকে (৩২) একটি অত্যাধুনিক ওয়ান শ্যুটারগান ও ১০ রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়েছে। সোমবার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে খুলনা জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ তোফায়েল আহমেদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক গোপাল চন্দ্র রায় সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

আজ মঙ্গলবার (৩১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টায় খুলনা জেলা ডিবির কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। আকাশ বাগেরহাটের রামপাল থানার আদাঘাটের ছত্তার শেখের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আকাশকে বটিয়াঘাটা থানাধীন জয়পুর সাকিনের রূপসা থেকে গৌরম্ভাগামী সড়কে রাসেল শেখের মুদি দোকানের সামনে থেকে এক রাউন্ড গুলি লোড অবস্থায় থাকা একটি অত্যাধুনিক পি-শাটারগান, পাঁচ রাউন্ড রাইফেলের গুলি ও চার রাউন্ড বন্দুকের গুলিসহ গ্রেফতার করা হয়। তিনি রূপসা এলাকার ঘের দখল, চাঁদাবাজিসহ  বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। এছাড়া বিডিআর আলতাফ বাহিনীর সামরিক প্রধান হিসেবে দক্ষিণাঞ্চলে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির বিভিন্ন অপতৎপরতার সঙ্গেও তার সম্পৃক্ততার অভিযোগ রয়েছে। আকাশের বিরুদ্ধে খুলনা, বাগেরহাট, টাঙ্গাইলসহ দেশের বিভিন্ন থানায় ১০-১২টি মামলা রয়েছে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উদ্ধার করা অস্ত্র-গুলির উৎসসহ অন্য সহযোগীদের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন আকাশ। তার বিরুদ্ধে বটিয়াঘাটা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। আদালতে তাকে সাতদিনের পুলিশ রিমান্ডের আবেদন করা হয়েছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর