আজকের খুলনা
ব্রেকিং:
সরকারি চাকরি আইন-২০১৮ এর ৭টি ধারার বৈধতা নিয়ে সরকারকে লিগ্যাল নোটিশ দ্রুততম সময়ের মধ্যে রোহিাঙ্গা ক্যাম্পের চারদিকে কাঁটাতারের বেষ্টনী তৈরির কাজ শুরু হবে : সেনাবাহিনী প্রধান অর্থোপাচার মামলায় সেলিম প্রধান ও তার দুই সহযোগীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর ঢাবির ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, পাস ২৩.৭২ শতাংশ সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয় : ওবায়দুল কাদের বিশ্ববিদ্যালয়সহ সব শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্ররাজনীতি ও র‌্যাগিং বন্ধে রিট

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
আবরার হত্যা : মোয়াজ ও শামিম বিল্লাকে ৫ দিনের রিমান্ডে জেএসসি পরীক্ষা : ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯ কাকরাইলে পিকআপের ধাক্কায় রিকশা আরোহী নারী নিহত চুয়াডাঙ্গায় প্রবাসীর স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা, গ্রেফতার ২
১০২

খুলনায় ভারতীয় স্বাস্থ্যসেবা তথ্য কেন্দ্র চালু

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

খুলনাসহ দেশের দক্ষিণাঞ্চল থেকে অসংখ্য মানুষ চিকিৎসা সেবা নিতে ভারতে যায়। কিন্তু রোগী নিয়ে যাতায়াত ও দালালের খপ্পরে পড়ে অনেককে ভোগান্তিতে পড়তে হয়। এ কারণে পূর্ব ভারতের কলকাতা ও ভুবনেশ্বরে অবস্থিত সকল হাসপাতালের চিকিৎসা সম্পর্কিত তথ্য জানাতে খুলনায় চালু হয়েছে স্বাস্থ্যসেবা তথ্য কেন্দ্র। 

নগরীর আহসান আহমেদ রোডে লাইফ ডায়াগনস্টিক সেন্টারে তথ্য কেন্দ্রের মাধ্যমে ভারতে না গিয়েও ভিডিও কনফারেন্সের মাধ্যমে চিকিৎসাগ্রহণের সুযোগ রয়েছে।

গত দু’দিনে খুলনায় স্বাস্থ্যবিষয়ক সেমিনারে ভারতের আমরি হাসপাতাল ও খুলনা ক্লাবের মধ্যে চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়। 

খুলনা ক্লাবের সভাপতি কাজী আরিফুদ্দিন আহমেদ বলেন, চুক্তির আওতায় দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার মাধ্যমে ভারতের স্বাস্থ্যসেবা সম্পর্কে তথ্য সরবরাহ ও চিকিৎসায় বিশেষ ছাড় দেওয়া হবে। এতে ভারতের আমরি হাসপাতালের পরিচালক রূপক বড়ুয়া, ব্যবস্থাপক নির্ঝর ঘোষ ও খুলনায় ভারতীয় সহকারী হাইকমিশনার রাজেশ কুমার রায়না উপস্থিত ছিলেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর