আজকের খুলনা
ব্রেকিং:
গত রাতে ঢাকার সিদ্ধেশরী থেকে লাশ উদ্ধার হওয়া তরুনীর নাম রুম্পা, তার বাবা পুলিশের পরিদর্শক এসএ গেমস ফুটবলে শ্রীলংকাকে ১-০ গোলে হারাল বাংলাদেশ হলি আর্টিজান মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৭ আসামির ডেথ রেফারেন্সের নথি হাইকোর্টে আইএসের টুপি কারাগার থেকে আনা হয়েছিল দাবি ডিবির খুলনায় শীর্ষ সন্ত্রাসীসহ গ্রেফতার ৩, অস্ত্র উদ্ধার নয়াপল্টন থেকে বিএনপির ৭ জন আটক

শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
আইনজীবী তালিকাভুক্তি নিবন্ধন পরীক্ষা ২৮ ফেব্রুয়ারি বাগেরহাটে ৯৫০ বোতল ফেন্সিডিলসহ কার্গো আটক কিডনি দান করার বিধান রেখে আইন সংশোধনে হাইকোর্টের নির্দেশ হলি আর্টিসান মামলার রায়ের কপি উচ্চ আদালতে মালয়েশিয়া থেকে অবৈধ শ্রমিক ফেরাতে বিমানের ১৬টি বিশেষ ফ্লাইট আদালতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছে বিএনপিপন্থীরা : অ্যাটর্নি জেনারেল মায়ের সামনে জানালা দিয়ে পড়ে প্রবাসী শিশুর মৃত্যু
১৩১

খুলনায় বাসের চাকায় পিষ্ট হয়ে ছাত্রী নিহত

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯  

খুলনায় বাসের চাকায় পিষ্ট হয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী আনিকা কুমকুম লিয়া (২২) নিহত হয়েছেন। ঘটনার পর খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) সামনের সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

বৃহস্পতিবার সন্ধ্যার পরে নগরীর গল্লামারী সংলগ্ন খুলনা বিশ্ববিদ্যালয়ের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত লিয়া মহানগরীর ১৫ নং গগণ বাবু রোডের মোল্লা আবু জাফরের মেয়ে ও বেসরকারী বিশ্ববিদ্যালয় নর্দান ইউনির্ভাসিটি অব বিজনেস এন্ড টেকনোলজির ব্যবসায় প্রশাসন (বিবিএ) বিভাগের ছাত্রী।

খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু বলেন, খুবির সামনের সড়কে বাসের চাকায় পিষ্ট হয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিশা নিহত হয়েছেন। মেয়েটি একটি বাইকের পেছনের সীটে বসে ছিলো। বাইক থেকে পড়ে গেলে পেছন পেছন আসা একটি বাস এসে তার মাথার উপরে উঠিয়ে দেয়। ঘটনাস্থলেই সে মারা যায়।

মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর