আজকের খুলনা
ব্রেকিং:
নিজের সংস্কৃতি ছাড়া ভেতরের শক্তি বিকাশ করা যায় না : পরিকল্পনামন্ত্রী ভুল বোঝাবুঝিতে বিজিবি-বিএসএফের গোলাগুলি, আলোচনা চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী তরুণ প্রজন্মকে মোবাইল আসক্তি থেকে বেরিয়ে আসতে হবে: আতিকুল ইসলাম যুবলীগ নিয়ে আলোচনা হবে রোববার : কাদের

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
৫ দিন পর কাঁঠালবাড়ি-শিমুলিয়ায় নৌরুটে ফেরি চলাচল শুরু ভারতীয় জেলের বিরুদ্ধে অনুপ্রবেশের অভিযোগসহ দুই মামলা গাজীপুরে তরুণীর লাশ উদ্ধার, আটক ২ অভয়নগরে বাসচাপায় ২ পথচারী নিহত টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত
১০৫

খুলনায় বাসের চাকায় পিষ্ট হয়ে ছাত্রী নিহত

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯  

খুলনায় বাসের চাকায় পিষ্ট হয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী আনিকা কুমকুম লিয়া (২২) নিহত হয়েছেন। ঘটনার পর খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) সামনের সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

বৃহস্পতিবার সন্ধ্যার পরে নগরীর গল্লামারী সংলগ্ন খুলনা বিশ্ববিদ্যালয়ের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত লিয়া মহানগরীর ১৫ নং গগণ বাবু রোডের মোল্লা আবু জাফরের মেয়ে ও বেসরকারী বিশ্ববিদ্যালয় নর্দান ইউনির্ভাসিটি অব বিজনেস এন্ড টেকনোলজির ব্যবসায় প্রশাসন (বিবিএ) বিভাগের ছাত্রী।

খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু বলেন, খুবির সামনের সড়কে বাসের চাকায় পিষ্ট হয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিশা নিহত হয়েছেন। মেয়েটি একটি বাইকের পেছনের সীটে বসে ছিলো। বাইক থেকে পড়ে গেলে পেছন পেছন আসা একটি বাস এসে তার মাথার উপরে উঠিয়ে দেয়। ঘটনাস্থলেই সে মারা যায়।

মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর