আজকের খুলনা
ব্রেকিং:
১০৬ নম্বরে কল, কাস্টম হাউসে দুদকের অভিযান পদ্মায় ১৬ তম স্প্যান স্থাপন : দৈর্ঘ্য বেড়ে ২.৪ কিলোমিটার খুলনা মহনগরীর লবণচরা থানা এলাকায় অবৈধ ওষুধ কোম্পানির সন্ধান, ভ্রাম্যমান আদালতের অভিযান চলছে সতীর্থকে লাঞ্চিত করার দায়ে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হলো শাহাদাত খুলনার সার্কিট হাউজে পরিবহন মালিক ও শ্রমিকদের সাথে বৈঠক চলছে প্রশাসনের নতুন আইন স্থগিতসহ ৯ দফা দাবিতে আগামীকাল ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতির ঘোষণা ট্রাক-কাভার্ডভ্যান ঐক্য পরিষদের সংযুক্ত আরব আমিরাতে ৪ দিনের সরকারী সফর শেষে আজ রাতে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী দুপুরে বসছে পদ্মাসেতুর ১৬ তম স্প্যান, দৃশ্যমান হবে আড়াই কিলোমিটার নতুন সড়ক আইনের প্রতিবাদে দেশের বিভিন্ন স্থানে চলছে অঘোষিত পরিবহন ধর্মঘট রাজধানীর মিরপুরের দারুস সালামে র‌্যাবের অভিযান, অস্ত্র,গুলি ও ইয়াবাসহ শীর্ষ সন্ত্রাসী রুবেল হোসেন ওরফে পটেটো গ্রেফতার

মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
মোহনগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ড : কোটি টাকার ক্ষতির আশঙ্কা আন্তর্জাতিক পুরুষ দিবস আজ সাতক্ষীরা সীমান্তে ১১৫ কেজি ইলিশসহ আটক ১ পাচারকারী দিনাজপুরে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধ নিহত আশুলিয়ায় যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার সারা দেশে কমতে শুরু করেছে পিঁয়াজের দাম রাজশাহীতে অধ্যক্ষকে পানিতে ফেলার ঘটনায় প্রধান আসামিসহ গ্রেফতার আরও ৪ প্রধানমন্ত্রী দেশে ফিরছেন আজ
১২৬

খুলনায় প্রেমের ফাঁদে ফেলে মুক্তিপণ আদায় করাই ওদের পেশা

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৯  

খুলনায় প্রেমের ফাঁদে ফেলে এক ব্যক্তিকে জিম্মি করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময়ে ‌ওই চক্রের দুই সদস্য পালিয়ে যায়।

বুধবার (১৬ অক্টোবর) রাত ১০ টার দিকে মহানগরীর লবণচরার থানাধীন মােহাম্মদীয়াপাড়ার আমতলা এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। এময়ে ওই অপহরণের শিকার এক ব্যক্তি উদ্ধার করা হয়। অপহৃত ইয়ামিন শেখ (২৮) বাগেরহাটের রামপাল উপজেলার শ্রীফলতলা এলাকার মােঃ মতি শেখের ছেলে।

গ্রেফতারকৃতরা হলেন, মােঃ মঞ্জু শেখ (৫০) লবণচরার আমতলা এলাকার নওয়াব আলীর ছেলে, মােঃ রুহুল আমিন গাজী (৪৫) লবণচরার মােহাম্মদীয়াপাড়া বাজার এলাকার সুলতান গাজীর ছেলে, আছিয়া বেগম (৩২) সাতক্ষীরা আটুলিয়া গ্রামের আব্দুল আজিজের স্ত্রী ও নাজমিন (২২) লবনচরার সামসু মাতুব্বরের মিল এলাকার মােক্তার হােসেনের স্ত্রী। পালিয়ে যাওয়া অপহরকারীরা হলেন, মােঃ মােশারফ হােসেন (৬০) ও মােঃ লিটন। তারা লবনচরার মোহাম্মাদিয়া বাজার এলাকার বাসিন্দা।

লবনচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বায়েজীদ আকন জানান, এক মাস আগে অপহৃত ইয়ামিনের সাথে অপহরকারী নাজমিনের পরিচয় হয়। তারা নাজমিনকে দিয়ে ফাঁদ পেতে ইয়ামিনকে অপহরণ করে মুক্তিপন আদায়ের পরিকল্পনা করে। পরে ১৬ অক্টোবর ইয়ামিনকে বাগেরহাট রামপাল থেকে ফুঁসলিয়ে মােহাম্মদীয়াপাড়ায় আনে। এরপর তারা আমতলা মহিলা মাদ্রাসার একটি পরিত্যাক্ত রুমে নিয়ে হাত বেধে মারধর করে ইয়ামিনের নিকট দুই লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। মুক্তিপন পরিশােধের জন্য ইয়ামিনের আত্মীয়ের নিকট একটি বিকাশ নম্বর প্রদান করে। খবর পেয়ে রাত ১০ তার দিকে গিয়ে পুলিশ তাকে উদ্ধার করে। একই সাথে চার অপহরণকারীকেও গ্রেফতার করতে পেরেছে।

এ সময় ওই চক্রে মােশারফ ও লিটন পলিয়ে যায়। জিজ্ঞাসাবাদে জানা যায় তারা একটি পেশাদার অপহণকারী চক্র। তারা দীর্ঘদিন যাবৎ নারী দিয়ে বিভিন্ন লােককে ফাঁসিয়ে আটক করে মুক্তিপন আদায় করে আসছে। এ ঘটনায় লবণচরা থানায় সংশিষ্ট আইনে একটি মামলা রুজু করা হইয়াছে বলে জানান ওসি।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর