আজকের খুলনা
ব্রেকিং:
শিক্ষার মান ঠিক না রাখলে এমপিওভুক্তি থেকে বাদ দেওয়া হবে : প্রধানমন্ত্রী আবরারের রুমমেট মিজান পাঁচ দিনের রিমান্ডে ফিটনেস নবায়নহীন যানবাহনে তেল-গ্যাস না দেওয়ার নির্দেশ হাইকোর্টের বিমানের আধুনিকীকরণে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী দুই মাসে ফিটনেস নবায়ন করেছে ৮৯ হাজার ২৬৯টি গাড়ি

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
হত্যা মামলায় ক্যাসিনো খালেদ ৭ দিনের রিমান্ডে উল্লাপাড়ায় বাস খাদে পড়ে নিহত ১, আহত ৮ খিলগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিকশাচালকের মৃত্যু তালায় মৎস্য ঘের থেকে যুবকের মরদেহ উদ্ধার বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী
৯৪৬

খুলনায় ধানের শীষ প্রার্থীর নির্বাচনী এজেন্ট গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

খুলনা-৩ আসনের বিএনপি দলীয় প্রার্থী রাকিবুল ইসলাম বকুলের প্রধান নির্বাচনী এজেন্ট শেখ মোশারফ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া পরোয়ানা থাকায় খুলনা মহানগর যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হাসান সাগরকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ দুপুরে মহানগরীর কেডি ঘোষ রোডের বিএনপির দলীয় কার্যালয়ে বকুলের সংবাদ সম্মেলেন করে ফেরার পথে জেলা পরিষদের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে যাচ্ছিলেন বলে জানা গেছে। 

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার সোনালী সেন বলেন, শেখ মোশারফ হোসেনের বিরুদ্ধে ওয়ারেন্ট (গ্রেফতারি পরোয়ানা) রয়েছে। যে কারণে পুলিশ তাকে গ্রেফতার করেছে। 

আর খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, ওয়ারেন্ট থাকায় মহানগর যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হাসান সাগরকে গ্রেফতার করা হয়েছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর