আজকের খুলনা
ব্রেকিং:
তিস্তা নদীশাসনে বড় প্রকল্প নেয়া হচ্ছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী রোহিঙ্গারা যেন ভোটার হতে না পারে : সিইসি জিয়াউর রহমান দেশে প্রথম জুয়া চালু করেছিলো : হানিফ ছাত্রলীগ-যুবলীগই নয়, আ.লীগের অনেকেও নজরদারিতে: কাদের রাজশাহীর চারঘাট স্লুইচগেটের নিচে ৪টি গলিত মরদেহ ভেসে এসেছে, ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে

শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
খুলনা মহানগরে ইয়াবাসহ তিন মাদক কারবারী আটক চাঁদপুরে বিদ্যুতের তারে জড়িয়ে মাদ্রাসাছাত্রের মৃত্যু সোনাইমুড়ীতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার মধুপুরে ট্রাকচাপায় ভ্যান চালক নিহত চাঁপাইনবানগঞ্জে যুবকের কবজি কাটার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৪
৭০০

খুলনায় ধানের শীষের প্রার্থীর ভাইসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০১৮  

জামায়াতের খুলনা জেলার সহকারী সেক্রেটারি মিয়া গোলাম কুদ্দুস ও ডুমুরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান শিরিনা দৌলতসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২১ ডিসেম্বর) বিকেলে ডুমুরিয়া ও ফুলতলা থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে। এর মধ্যে মিয়া গোলাম কুদ্দুস খুলনা-৫ আসনের সংসদ সদস্য প্রার্থী মিয়া গোলাম পরওয়ারের ভাই।

গত ১৫ ডিসেম্বর রাতে ফুলতলা থানায় আওয়ামী লীগের কার্যালয়ে বোমা বিস্ফোরণ ও অগ্নিসংযোগের মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এলাকাবাসী জানায়, শুক্রবার বেলা ২টার দিকে ফুলতলা এলাকায় ধানের শীষে গণসংযোগে বের হন মিয়া গোলাম কুদ্দুস। এরপর ফুলতলা থানা পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এছাড়া একই এলাকা থেকে বিএনপিকর্মী ইজাহারকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ১৫ ডিসেম্বর রাত সাড়ে ৮টার দিকে ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা বাজারে ফুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে একটি বোমা বিস্ফোরণ হয়। এরপর রাত সোয়া ৯টার দিকে দামোদরে ৪ নং গাড়াখোলা ইউনিয়ন কার্যালয়ে বোমা হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। ৪ নং গাড়াখোলা ইউনিয়ন কার্যালয়ে বোমা হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় আওয়ামী লীগ নেতা শেখ আব্দুল জলিল বাদী হয়ে পৃথক দু’টি মামলা দায়ের করেন। এছাড়া বেজেরডাঙ্গা বাজারে ফুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে বোমা বিস্ফোরণের ঘটনায় আওয়ামী লীগ নেতা আলী আযম বাদী হয়ে আরো একটি মামলা দায়ের করেন। 

শুক্রবার মিয়া গোলাম কুদ্দুসকে আটক করে এ দু’টি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ডুমুরিয়া পুলিশ সূত্রে জানা গেছে, চুকনগর এলাকা থেকে ডুমুরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান শিরিনা দৌলতকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার বিকেলে চুকনগর থেকে ডুমুরিয়া যাওয়ার পথে তাকে গ্রেফতার করা হয়।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর