আজকের খুলনা
ব্রেকিং:
রাজধানীর সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ড, নিয়ন্ত্রণে ২৫টি ইউনিট ময়মনসিংহে ৭০০০ কেজি লবণ উদ্ধার, গ্রেপ্তার ৪ রাজধানীতে ধর্মঘট প্রত্যাহার, যান চলাচল স্বাভাবিক লবণ প্রতি কেজি ১৫ টাকায় বিক্রির সিদ্ধান্ত ‘তালেবানের গুলিতে’ মার্কিন হেলিকপ্টার ভূপাতিত, ২ সেনা নিহত চট্টগ্রামের রাউজানে দেশী অস্ত্র তৈরীর কারখানার সন্ধান : ২০ টি অস্ত্র উদ্ধার ৩৯তম বিসিএসে ৪৪৪৩ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি প্রস্তুত এনসিটিবি, চলতি মাসেই শতভাগ নতুন বই পুলিশের মাইক্রোবাসে ট্রাকের ধাক্কা, কনস্টেবল নিহত টাঙ্গাইলে এনজিও কর্মীর মরদেহ উদ্ধার, ২ সহোদর আটক

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
নোয়াখালীতে আ’লীগের সম্মেলনে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০৪ কসবায় ট্রেন দুর্ঘটনা : ৫ সুপারিশ তদন্ত কমিটির রিফাত হত্যা মামলায় চার্জ গঠন ২৮ নভেম্বর ভারতে ব্যাংক জালিয়াতি, বাংলাদেশিসহ আটক ৪ আগামী তিনদিনে তাপমাত্রা আরো কমবে দেশব্যাপী চলছে ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিকদের কর্মবিরতি কর্মবিরতি প্রত্যাহার, বরিশালে বাস চলাচল স্বাভাবিক সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত ধর্মঘট প্রত্যাহারের আহ্বান যাত্রী কল্যাণ সমিতির
৭৩৮

খুলনায় ধানের শীষের প্রার্থীর ভাইসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০১৮  

জামায়াতের খুলনা জেলার সহকারী সেক্রেটারি মিয়া গোলাম কুদ্দুস ও ডুমুরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান শিরিনা দৌলতসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২১ ডিসেম্বর) বিকেলে ডুমুরিয়া ও ফুলতলা থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে। এর মধ্যে মিয়া গোলাম কুদ্দুস খুলনা-৫ আসনের সংসদ সদস্য প্রার্থী মিয়া গোলাম পরওয়ারের ভাই।

গত ১৫ ডিসেম্বর রাতে ফুলতলা থানায় আওয়ামী লীগের কার্যালয়ে বোমা বিস্ফোরণ ও অগ্নিসংযোগের মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এলাকাবাসী জানায়, শুক্রবার বেলা ২টার দিকে ফুলতলা এলাকায় ধানের শীষে গণসংযোগে বের হন মিয়া গোলাম কুদ্দুস। এরপর ফুলতলা থানা পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এছাড়া একই এলাকা থেকে বিএনপিকর্মী ইজাহারকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ১৫ ডিসেম্বর রাত সাড়ে ৮টার দিকে ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা বাজারে ফুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে একটি বোমা বিস্ফোরণ হয়। এরপর রাত সোয়া ৯টার দিকে দামোদরে ৪ নং গাড়াখোলা ইউনিয়ন কার্যালয়ে বোমা হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। ৪ নং গাড়াখোলা ইউনিয়ন কার্যালয়ে বোমা হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় আওয়ামী লীগ নেতা শেখ আব্দুল জলিল বাদী হয়ে পৃথক দু’টি মামলা দায়ের করেন। এছাড়া বেজেরডাঙ্গা বাজারে ফুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে বোমা বিস্ফোরণের ঘটনায় আওয়ামী লীগ নেতা আলী আযম বাদী হয়ে আরো একটি মামলা দায়ের করেন। 

শুক্রবার মিয়া গোলাম কুদ্দুসকে আটক করে এ দু’টি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ডুমুরিয়া পুলিশ সূত্রে জানা গেছে, চুকনগর এলাকা থেকে ডুমুরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান শিরিনা দৌলতকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার বিকেলে চুকনগর থেকে ডুমুরিয়া যাওয়ার পথে তাকে গ্রেফতার করা হয়।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর