আজকের খুলনা
ব্রেকিং:
নিজের সংস্কৃতি ছাড়া ভেতরের শক্তি বিকাশ করা যায় না : পরিকল্পনামন্ত্রী ভুল বোঝাবুঝিতে বিজিবি-বিএসএফের গোলাগুলি, আলোচনা চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী তরুণ প্রজন্মকে মোবাইল আসক্তি থেকে বেরিয়ে আসতে হবে: আতিকুল ইসলাম যুবলীগ নিয়ে আলোচনা হবে রোববার : কাদের

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
৫ দিন পর কাঁঠালবাড়ি-শিমুলিয়ায় নৌরুটে ফেরি চলাচল শুরু ভারতীয় জেলের বিরুদ্ধে অনুপ্রবেশের অভিযোগসহ দুই মামলা গাজীপুরে তরুণীর লাশ উদ্ধার, আটক ২ অভয়নগরে বাসচাপায় ২ পথচারী নিহত টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত
৮৪

খুলনায় ডেঙ্গু আক্রান্ত নারীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

খুলনায় রেখা মল্লিক (৪৫) নামে ডেঙ্গু আক্রান্ত এক নারীর মৃত্য হয়েছে। রবিবার রাত পৌঁনে ১১টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রেখা মল্লিক যশোর জেলার কেশবপুর উপজেলার চিত্ত মল্লিকের স্ত্রী। এ নিয়ে খুলনায় ডেঙ্গু আক্রান্ত হয়ে শিশু ও নারীসহ ১৬ জন মারা গেলেন।

খুমেক হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরপি) ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস বলেন, রেখা মল্লিক শনিবার হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। রবিবার রাত পৌনে ১১টায় তার মৃত্যু হয়। ডেঙ্গু ছাড়াও তিনি কিডনি সমস্যা ও হৃদরোগে ভুগছিলেন।

খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দপ্তর সূত্র জানায়, খুলনা বিভাগের ১০ জেলায় এ পর্যন্ত ৯ হাজার ১১৫ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হন ১০৮ জন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর