আজকের খুলনা
ব্রেকিং:
গত রাতে ঢাকার সিদ্ধেশরী থেকে লাশ উদ্ধার হওয়া তরুনীর নাম রুম্পা, তার বাবা পুলিশের পরিদর্শক এসএ গেমস ফুটবলে শ্রীলংকাকে ১-০ গোলে হারাল বাংলাদেশ হলি আর্টিজান মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৭ আসামির ডেথ রেফারেন্সের নথি হাইকোর্টে আইএসের টুপি কারাগার থেকে আনা হয়েছিল দাবি ডিবির খুলনায় শীর্ষ সন্ত্রাসীসহ গ্রেফতার ৩, অস্ত্র উদ্ধার নয়াপল্টন থেকে বিএনপির ৭ জন আটক

শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
আইনজীবী তালিকাভুক্তি নিবন্ধন পরীক্ষা ২৮ ফেব্রুয়ারি বাগেরহাটে ৯৫০ বোতল ফেন্সিডিলসহ কার্গো আটক কিডনি দান করার বিধান রেখে আইন সংশোধনে হাইকোর্টের নির্দেশ হলি আর্টিসান মামলার রায়ের কপি উচ্চ আদালতে মালয়েশিয়া থেকে অবৈধ শ্রমিক ফেরাতে বিমানের ১৬টি বিশেষ ফ্লাইট আদালতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছে বিএনপিপন্থীরা : অ্যাটর্নি জেনারেল মায়ের সামনে জানালা দিয়ে পড়ে প্রবাসী শিশুর মৃত্যু
১০৩

খুলনায় ডেঙ্গু আক্রান্ত নারীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

খুলনায় রেখা মল্লিক (৪৫) নামে ডেঙ্গু আক্রান্ত এক নারীর মৃত্য হয়েছে। রবিবার রাত পৌঁনে ১১টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রেখা মল্লিক যশোর জেলার কেশবপুর উপজেলার চিত্ত মল্লিকের স্ত্রী। এ নিয়ে খুলনায় ডেঙ্গু আক্রান্ত হয়ে শিশু ও নারীসহ ১৬ জন মারা গেলেন।

খুমেক হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরপি) ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস বলেন, রেখা মল্লিক শনিবার হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। রবিবার রাত পৌনে ১১টায় তার মৃত্যু হয়। ডেঙ্গু ছাড়াও তিনি কিডনি সমস্যা ও হৃদরোগে ভুগছিলেন।

খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দপ্তর সূত্র জানায়, খুলনা বিভাগের ১০ জেলায় এ পর্যন্ত ৯ হাজার ১১৫ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হন ১০৮ জন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর