আজকের খুলনা
ব্রেকিং:
নোয়াখালীতে বাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত পাথরঘাটার দুর্ঘটনা গ্যাস লাইন বিস্ফোরণে নয় : তদন্ত কমিটি তামিমকে নিল ঢাকা, মুশফিককে খুলনা নোয়াখালীর মার্কেটে অগ্নিকাণ্ড : শতকোটি টাকার ক্ষতি হলি আর্টিসান হামলা : রায় ২৭ নভেম্বর মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ হাইকোর্টের রায়

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
ঘুষ নেয়া দ্রুত বিচার ট্রাইব্যুনালের সেই সেরেস্তা সহকারী বরখাস্ত খেলাপি ঋণ পুনঃতফসিলে ৯০ দিন সময় দিল সরকার টাঙ্গাইলে এক শিশুকে গলা কেটে হত্যা করলো আরেক শিশু খুলনায় চতুর্থ দিনে ৪ কোটি ২৯ লাখ টাকার কর আদায় পর্দা কাণ্ডে ফরিদপুরের সাবেক পরিচালকসহ ১২ জনকে তলব
৬১

খুলনায় খালা-ভাগ্নি গণধর্ষণের শিকার, ৬ ধর্ষক গ্রেফতার

দিঘলিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০১৯  

খুলনায় খালা-ভাগ্নি গণধর্ষের শিকার হয়েছে। গত বৃহস্পতিবার (১০ আগস্ট) রাতে দিঘলিয়া উপজেলার সেনহাটি গ্রামের একটি বাগানে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত ৬ ধর্ষককে গ্রেফতার করেছে।

গ্রেফতাররা হলেন, সেনহাটি গ্রামের ইমরান মোল্লা, নূর ইসলাম মোল্লা, মো. রমজান, হাবিবুর রহমান, মাহাবুবু রহমান ও মো. রাতুল।

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানস রঞ্জন দাস জানান, গত ১০ আগস্ট সেনহাটি গ্রামে খালা বাড়িতে যায় ১২ বছরের এক কিশোরী। সন্ধ্যার কিছু পরে তারা দুইজনে বাড়ি থেকে একটু দূরে পোশাক তৈরির জন্য এক দর্জির বাড়িতে যায়। সেখান থেকে তারা রাত সাড়ে নয়টার দিকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। তারা জনৈক রশিদের বাগানের কাছে পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা সেই ৯ জনে মিলে তাদের (খালা ও ভাগ্নি) ওই বাগানে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়।

ওসি বলেন, এ ঘটনায় গত রোববার ধর্ষণের শিকার ওই দুইজনের আত্মীয় দিঘলিয়া থানায় মামলা দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে গণধর্ষণের সঙ্গে জড়িত ওই ৬জনকে গ্রেফতার করা হয়। সোমবার তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ধর্ষিতাদের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে বলেও জানান ওসি।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর