• শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৬ ১৪২৬

  • || ০৫ রজব ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সংঘর্ষের আগুনে পুড়ছে দিল্লি, দুই পুলিশসহ নিহত ৪৩ নোয়াখালীতে সিএনজির ধাক্কায় শিক্ষা অফিসার নিহত হবিগঞ্জে মোটরসাইকেল ধাক্কায় শিশু নিহত দিল্লিতে সহিংসতায় নিহতের সংখ্যা বেড়ে ৪২, আহত তিন শতাধিক দিনাজপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু পাবনায় কাভার্ডভ্যান-মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
১২১

খুলনায় কথিত সাংবাদিক শেখ রানা ১০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার

আজকের খুলনা

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২০  

খুলনায় ১০০ বোতল ফেন্সিডিলসহ খুলনার কণ্ঠের সম্পাদক, কথিত সাংবাদিক শেখ রানা ও তার দুই সহযোগীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত বৃহস্পতিবার রাতে ফুলতলা উপজেলার যুগ্নিপাশা থেকে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়।
আটক শেখ রানা (৩২) গোপালগঞ্জের কাশিয়ানী থানাধীন রায়েতকান্দি এলাকার মোঃ ওমর আলী শেখ এর ছেলে। তার দুই সহযোগী মোঃ সোহেল শেখ (৩৬) মুন্সিগঞ্জের এনায়েত হোসেন @ এনাজউদ্দিন শেখ এর ছেলে, প্রাইভেটকার চালক মাহামুদ হাসান (৪৪) বাগেরহাটের রামপাল থানাধীন মৃত কাঞ্চন আলীর ছেলে।
জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ জানান, তাঁর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনাকালে বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফুলতলা থানাধীন যুগ্নিপাশা শেষ সীমানা চার রাস্তার মোড় সংলগ্ন স্পিড ব্রেকারের কাছে পৌছালে উক্ত প্রাইভেটকার দুইটি তল্লাশির উদ্দেশ্যে সিগনাল দিলে ডিবি পুলিশের সিগনাল উপেক্ষা করে পালানোর সময় সরকারী পিকআপ এর মাধ্যমে ব্যারিকেড সৃষ্টি করে ঢাকা মেট্রো খ-১২-৬৯৭৫ প্রাইভেটকারটি আটক করলেও আর একটি প্রাইভেটকার বেপরোয়া গতিতে চালিয়ে খুলনার দিকে চলে যায়। আটককৃত প্রাইভেটকারটি তল্লাশি করে উক্ত প্রাইভেটকার এর পিছনে বসা শেখ রানা ও সোহেল শেখ এর পায়ের কাছে দুইটি ব্যাগে থাকা ৫০ বোতল করে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, আসামিরা দীর্ঘদিন ধরে খুলনা শহরে অবস্থান করে ভারতীয় সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিল এর চালান এনে দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে আসছিল। এ বিষয়ে তিনি বাদী হয়ে ফুলতলা থানায় মাদক আইনে মামলা দায়ের করেন। ঘটনাস্থল থেকে পলাতক প্রাইভেটকারে থাকা মাদকদ্রব্য উদ্ধার ও সহযোগী মাদকব্যবসায়ী গ্রেফতার তথা মামলার সুষ্ঠু তদন্তের স্বাথে মামলার তদন্তকারী অফিসার এসআই মুক্ত রায় চৌধুরী পিপিএম আসামিদের ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদন সহ আদালতে প্রেরণ করেছেন।
একাধিক সূত্র জানায়, শেখ রানা সাংবাদিক পরিচয়ে খুলনা শহরে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার একটি গ্যাং পরিচালনা করে আসছে। খুলনার কণ্ঠ নামক একটি অনলাইন নিউজ পোর্টাল খুলে স্থানীয় ও জাতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের সংবাদ কপি করে অনলাইনে প্রকাশ করে রাতারাতি সাংবাদিক বনে গেছেন। এছাড়া খুলনার বিভিন্ন ব্যক্তিবর্গের বিরুদ্ধে মানহানিকর সংবাদ করে চাঁদাবাজিরও অভিযোগ রয়েছে ওই চক্রের বিরুদ্ধে। সম্প্রতি শেখ রানার বিরুদ্ধে সাতক্ষীরার একটি থানায় অপহরণের মামলা দায়ের হয়েছে বলে সূত্রটি জানিয়েছে।

আজকের খুলনা
আজকের খুলনা
খুলনা বিভাগের পাঠকপ্রিয় খবর