আজকের খুলনা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর গাড়ি বহরে গুলি চালিয়ে ২৪ কর্মী হত্যা, ৫ জনের ফাঁসি খুলনায় যুবক‌ হত্যার দা‌য়ে ৬ জ‌নের যাবজ্জীবন খুলনার দাকোপে বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত সিপিবি’র সমাবেশে বোমা হামলা : ১০ জঙ্গির ফাঁসি পুলিশের ওপর বোমা হামলা : নব্য জেএমবি’র ২ সদস্য আটক

সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
প্রথম আলো সম্পাদকের ৪ সপ্তাহের আগাম জামিন সংসদের দক্ষিণ প্লাজায় এমপি মান্নানের প্রথম জানাজা সম্পন্ন ৯ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ শুরু আ’লীগের ২৪ কর্মীকে হত্যা : যুক্তিতর্ক উপস্থাপন আজ চাঁদপুরে ছেলের হাতে বাবা খুন, মা হাসপাতালে
৩২

খুলনায় আন্তঃ ব্যাটালিয়ন ফুটবল-ভলিবল প্রতিযোগিতা শুরু

নিজস্ব প্রতিবেদক : প্রকাশিত ৬:২২ পিএম

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

খুলনা জেলার ইলাইপুর আনসার ও ভিডিপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে  সকাল ১১ টায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আন্তঃ ব্যাটালিয়ন ফুটবল ও ভলিবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন আনসার ও ভিডিপি খুলনা রেঞ্জ কমান্ডার মোল্লা আমজাদ হোসেন পিএএমএস। এ সময় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ৩৪ আনসার ব্যাটালিয়ন পরিচালক মোল্যা আবু সাইদ, ৯ আনসার ব্যাটালিয়ন পরিচালক মোঃ মাহবুবুর রহমান পিএএমএস, ঝিনাইদহ জেলা কমান্ড্যান্ট সনজয় কুমার সাহা। 
    
৪ দিনব্যাপী খুলনা ও বরিশাল রেঞ্জের ৫টি আনসার ব্যাটালিয়নের ফুটবল ও ভলিবল দল প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। আঞ্চলিক পর্বের খেলাগুলো এ ভেন্যুতে অনুষ্ঠিত হবে। দিনের প্রথম ভলিবল খেলায় মুখোমুখি হয় ৩৪ আনসার ব্যাটালিয়ন, পটুয়াখালী ও ৯ আনসার ব্যাটালিয়ন, ইলাইপুর, রূপসা, খুলনা। খেলায় ৩৪ আনসার ব্যাটালিয়ন ২-০ সেটে ৯ আনসার ব্যাটালিয়নকে পরাজিত করে। অপর খেলায় ৩১ আনসার ব্যাটালিয়ন সাতক্ষীরা ২৬ আনসার ব্যাটালিয়নকে  ২-০ সেটে পরাজিত করে। প্রথম দিনের ফুটবল খেলায় ৯ আনসার ব্যাটালিয়ন, ইলাইপুর, রূপসা, খুলনা বিজয়ী হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ কমান্ডার বলেন, ক্রীড়াক্ষেত্রে আনসার ভিডিপি বাহিনীর রয়েছে বিশাল ঐতিহ্য্। এ বাহিনী তৃণমূল পর্যায় থেকে ক্রীড়াবিদ সংগ্রহ করে প্রশিক্ষণের মাধ্যমে জাতীয় পর্যায়ের ক্রীড়াবিদে পরিণত করে। বাহিনীর ক্রীড়াবিদগণ জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ব্যাপক সফলতা লাভ করেছে। আনসার ও ভিডিপি বাহিনী পর পর ৪টি বাংলাদেশ গেমস্ এ অংশগ্রহণ করে চ্যাম্পিয়ন হওয়ার বিরল গৌরব অর্জন করেছে। ক্রীড়াক্ষেত্রে অসাধারণ সাফল্যের জন্য এ বাহিনী স্বাধীনতা পদক অর্জন করেছে বলে রেঞ্জ কমান্ডার খুলনা জানান। 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর